Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

আইএসএলে গোল্ডেন বুট পেতে পারেন এঁরা

নিজস্ব প্রতিবেদন
১৫ নভেম্বর ২০১৭ ১৩:৪৮
দিয়েগো ফোরলান-আলেজান্দ্রো দেল পিয়েরো-হেল্ডার পোস্তিগা-লুই গার্সিয়ার মতো প্লেয়াররা খেলেছেন আইএসএল। এই মরসুমে তারকা প্লেয়ারদের মধ্যে আছেন রবি কিন, এভার্টন স্যান্টোসরা। এক নজরে দেখে নেওয়া যাক আসন্ন আইএসএল-এ গোল্ডেন বুটের দাবিদার কারা।

এভার্টন স্যান্টোস(মুম্বই সিটি এফসি): ৩১ বছর বয়সী এই ব্রাজিলিয়ান স্ট্রাইকার আসন্ন আইএসএলে মুম্বইয়ের অন্যতম ভরসা হয়ে উঠতে পারেন। ফ্লামিনেন্স এফসি থেকে প্যারিস সঁ জরমঁ-বিভিন্ন ক্লাবে খেলার অভিজ্ঞতা আছে এভার্টনের। এই মরসুমের আইএসএলে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার তিনি।
Advertisement
সুনীল ছেত্রী(বেঙ্গালুরু এফসি): ভারতীয় দল থেকে ক্লাব ফুটবল যেখানেই খেলেছেন সেখানেই নিজের সেরাটা দিয়েছেন ভারতীয় অধিনায়ক। সুনীল গোল্ডেন বুট পেলে অবাক হওয়ার থাকবে না।

রবি কিন(এটিকে): আসন্ন আইএসএলের অন্যতম আকর্ষণ এই আইরিশ ফুটবলার। ইন্টার মিলান, লিভারপুল, টটেনহ্যাম হটস্পার, লা গ্যালাক্সি-র মত ক্লাবে খেলেছেন এই স্ট্রাইকার। আসন্ন আইএসএলে গোল্ডেন বুটের অন্যতম দাবাদার এই তারকা স্ট্রাইকার।
Advertisement
মার্সেলিনহো(এফসি পুণে সিটি): গত মরসুমে দিল্লি ডায়নামোজের অন্যতম ভরসা ছিলেন মার্সেলিনহো। ১৪ ম্যাচে করেছিলেন ১০টি গোল। এই মরসুমে এফসি পুণে সিটির জার্সি গায়ে খেলবেন মার্সেলিনহো।

ইয়ান হিউম(কেরল ব্লাস্টার্স এফসি): আইএসএলের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতা ইয়ান হিউম। ৪৬ ম্যাচ খেলে ২৩টি গোল করেছেন এই কানাডিয়ান স্ট্রাইকার। এই মরসুমে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার হিউম।