Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

খেলা

আইপিএলের সেরা পাঁচ বিতর্ক

নিজস্ব প্রতিবেদন
০১ মার্চ ২০১৮ ১৫:০৯
আইপিএলে বিতর্ক এবং নেস ওয়াদিয়া যেন দুই সমার্থক শব্দ। ২০০৯ সালে কিঙ্গস ইলেভেন পঞ্জাবের দুই মালিক নেস এবং মোহিত বর্মণের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ তোলেন সহারা গ্রুপের অন্যতম কর্তা অজয় গুপ্তর পুত্রবধু। তাঁর ব্যক্তিগত দেহরক্ষীরা মারধর করেন মোহিতকে। পরে ললিত মোদির হস্তক্ষেপে বিষয়টির নিষ্পত্তি হয়। নেসের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করেন তাঁর প্রাক্তন বান্ধবী প্রীতি জিন্টাও। নেসের বিরুদ্ধে আদালতে অভিযোগও জানান তিনি।

২০০৯ আইপিএল নিলামের আগে থিসারা পেরেরাকে সিএসকে দল থেকে বাদ দিতে তৎকালীন আইপিএল কমিশনার ললিত মোদীকে নাকি অনুরোধ করেছিলেন এন শ্রীনিবাসন। জানা যায় অ্যন্ড্রু ফ্লিনটফকে সুযোগ করে দিতেই এমন আর্জি জানিয়েছিলেন শ্রীনিবাসন। ২০১৩ সালে মিডিয়ার সামনে এই কথা জানান মোদী।
Advertisement
মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বচসায় জড়ান বলি সুপারস্টার শাহরুখ খান। পরে তাঁর ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢোকার ক্ষেত্রেও নিশেধাজ্ঞা আরোপ করে এমসিএ।

বেটিং করার অভিযোগে দিল্লি পুলিশের জিজ্ঞাসাবাদের সামনে পড়তে হয় তৎকালীন রাজস্থান রয়্যালসের মালিক রাজ কুন্দ্রাকে। প্রথম দিকে বেটিংয়ের অভিযোগ মানতে না চাইলেও জেরার মুখে পরে তা স্বীকার করে নেন রাজ।
Advertisement
ইডেন গার্ডেন্সে কেকেআর বনাম আরসিবি-এর ম্যাচ দীপিকা পাডুকোনকে ভিআইপি বক্সেই চুম্বন করেন সিদ্ধার্থ মাল্য। বিষয়টি নিয়ে বিতর্কের জল অনেক দূর গড়িয়েছিল।