Advertisement
০৩ মার্চ ২০২৪
Sports News

পিছিয়ে গেল বিরাটদের কোচ ঘোষণার দিন

সিএসির ভূমিকা এ দিন ইন্টারভিউ শেষে জানিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার মুম্বইয়ে সৌরভ বলেন, ‘‘আমরা সিদ্ধান্ত নিতে আর কয়েকটি দিন সময় নেব। আমাদের কোনও তাড়াহুড়ো নেই। ইন্টারভিউয়ের পর্ব শেষ কিন্তু আরও কয়েক জনের মতামত জরুরি যারা এই ব্যাপারে গুরুত্বপূর্ণ।’’

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ১০ জুলাই ২০১৭ ১৮:৫৫
Share: Save:

বিরাট কোহালি এই মুহূর্তে দেশে নেই। যে কারণে পিছিয়ে গেল কোচ নির্বাচনও। সোমবারই ভারতীয় দলের কোচের নাম ঘোষণা হওয়ার কথা ছিল। সেই মতো রবিবারই ১০ জনের মধ্যে থেকে বেছে নেওয়া হয়েছিল ছ’জনকে। সেই তালিকায় এ দিন ছিলেন রবি শাস্ত্রী, টম মুডি, সহবাগ, লালচাঁদ রাজপুত ও পাইবাস। ছিলেন না ফিল সাইমন্স। এ দিন ক্রিকেট উপদেষ্টা কমিটির কাছে ইন্টারভিউ দিয়েছেন পাঁচজন। কিন্তু সিদ্ধান্ত নিতে পারল না সৌরভ, সচিন, লক্ষ্মণের কমিটি। ইন্টারভিউ শেষে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়ে দিলেন, এখনই ঘোষণা করা যাচ্ছে না কোচের নাম। তাঁরা কথা বলতে চান ভারত অধিনায়ক বিরাট কোহালির সঙ্গেও।

আরও খবর: এ ভাবে খেললে আমাদের জেতার কোনও অধিকার নেই: বিরাট কোহালি

সিএসির ভূমিকা এ দিন ইন্টারভিউ শেষে জানিয়ে দিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সোমবার মুম্বইয়ে সৌরভ বলেন, ‘‘আমরা সিদ্ধান্ত নিতে আর কয়েকটি দিন সময় নেব। আমাদের কোনও তাড়াহুড়ো নেই। ইন্টারভিউয়ের পর্ব শেষ কিন্তু আরও কয়েক জনের মতামত জরুরি যারা এই ব্যাপারে গুরুত্বপূর্ণ।’’ ভারতীয় কোচ হওয়ার পথে প্রথম থেকেই এগিয়ে ছিলেন রবি শাস্ত্রী। শোনা যাচ্ছে ইন্টারভিউয়ের পর সেই তালিকায় উঠে এসেছেন বীরেন্দ্র সহবাগও। এই অবস্থায় ক্রিকেট উপদেষ্টা কমিটি ও ভারতীয় ক্রিকেট দলের মতের মিল হয় কি না সেটাই দেখার। তবে এ যাত্রায়, অধিনায়কের মতকেও গুরুত্ব দিচ্ছেন সৌরভ, সচিন, লক্ষ্মণের কমিটি।

দেখুন সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাংবাদিক সম্মেলনের ভিডিও

ভারতীয় ক্রিকেট টিমের ফেসবুক থেকে

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE