Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
woman hockey player dead

ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী জাতীয় হকি দলের জ্যোতি

মহিলা জাতীয় হকি দলের অন্যতম প্রতিভাবান খেলয়াড় ছিলেন জ্যোতি। গত এশিয়ান গেমসে ভারতের হয়ে প্রতিনিধিত্বও করেন। হরিয়ানার হয়ে খেলেছেন তার আগে থেকেই।

জ্যোতি গুপ্তা। ছবি: হকি ইন্ডিয়ার সৌজন্যে।

জ্যোতি গুপ্তা। ছবি: হকি ইন্ডিয়ার সৌজন্যে।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৪ অগস্ট ২০১৭ ১৭:০৭
Share: Save:

ছুটে আসা ট্রেনের সামনে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করলেন জাতীয় মহিলা হকি দলের খেলোয়াড় জ্যোতি গুপ্তা। বুধবার রাতে হরিয়ানার রেওয়ারি স্টেশনের ঘটনা।

Advertisement

আরও পড়ুন: অশ্বিনও আউট, ৬ উইকেট হারিয়ে ৫০০-এর পথে ভারত

জিআরপি সূত্রে খবর, চণ্ডীগড়-জয়পুর ইন্টারসিটি এক্সপ্রেসের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বছর কুড়ির এই হকি খেলোয়াড়। রেওয়ারি জিআরপি আধিকারিক রণবীর সিংহ সংবাদমাধ্যমকে বলেন, রাত সাড়ে ৮টা নাগাদ ঝজ্জর রোড ক্রসিংয়ের উপর দিয়ে যাওয়ার সময় হঠাৎ করে একটি মেয়ে ট্রেনের সামনে চলে আসে বলে খবর দেন ট্রেনটির চালক। ড্রাইভার ব্রেক কষলেও, ট্রেন থামার আগেই ধাক্কা মারে মেয়েটিকে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেহ উদ্ধার করে রেল পুলিশ। পরে জানা যায় দেহটি জাতীয় হকি দলের ফরোয়ার্ড জ্যোতি গুপ্তার।

আরও পড়ুন: এক বছর পর রাহানের সেঞ্চুরি, গ্যালারিতে কী করলেন স্ত্রী, দেখুন ভিডিও

Advertisement

মহিলা জাতীয় হকি দলের অন্যতম প্রতিভাবান খেলয়াড় ছিলেন জ্যোতি। গত এশিয়ান গেমসে ভারতের হয়ে প্রতিনিধিত্বও করেন। হরিয়ানার হয়ে খেলেছেন তার আগে থেকেই। পুলিশ প্রাথমিক ভাবে এটিকে আত্মহত্যা বলে মনে করলেও, তা মেনে নিতে পারছে না পরিবার। বরং এর পিছনে কোনও ‘ফাউল প্লে’ আছে বলে পরিবারের সন্দেহ। বুধবার সকালে বাড়ি থেকে বেরোন জ্যোতি। জানিয়েছিলেন, সার্টিফিকেটে নিজের নামের বানান ঠিক করাতে রোহতকের দয়ানন্দ বিশ্ববিদ্যালয়ে যাচ্ছেন। বুধবার সন্ধ্যায় জ্যোতির সঙ্গে বাড়ির লোকের শেষ কথা হয়েছিল ফোনে। জ্যোতি জানিয়েছিলেন, বাসে গোলমালের কারণে ফিরতে দেরি হবে। কিন্তু সেই ফেরাটা আর হল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.