• নিজস্ব সংবাদদাতা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মনিরুলকে হুঁশিয়ারি অনুব্রতের

Anubrata Mandal
লাভপুরের সভায়। নিজস্ব চিত্র

আসন্ন বিধানসভা নির্বাচনে মনিরুল ইসলাম লাভপুরে দাঁড়াতে এলে তাঁকে তাড়িয়ে এলাকা ছাড়া করার কথা বললেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। বুধবার লাভপুরে দলীয় কর্মী খুনের প্রতিবাদ সভায় এই হুঁশিয়ারি দেন অনুব্রত।

কয়েকদিন আগে স্থানীয় বাঘা গ্রামের বাসিন্দা তথা তৃণমূলের স্থানীয় অঞ্চল কমিটির সদস্য সুফল বাগদির অর্ধদগ্ধ দেহ সংলগ্ন মুর্শিদাবাদের বড়ঞা থানার কুরুন্নরুণ গ্রামের কাছে থেকে উদ্ধার হয়। তাঁকে ফোনে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয় বলে অভিযোগ। রাজনৈতিক আক্রোশে বিজেপি আশ্রিত দুস্কৃতিরা তাকে খুন করে বলে স্থানীয় তৃণমূল নেতৃত্ব অভিযোগ তোলে। বিজেপি অবশ্য ওই অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই ওই খুব বলে দাবি করে। ঘটনায় ৮ জনের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়। তার মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়।

এ দিন ঠিবা অঞ্চল হাইস্কুল মাঠে কর্মী খুনের প্রতিবাদে সভা করে তৃণমূল। অনুব্রত ছাড়া সেখানে হাজির ছিলেন সাংসদ অসিত মাল, মন্ত্রী চন্দ্রনাথ সিংহ, জেলা সহ সভাপতি অভিজিৎ সিংহ, সভাধিপতি বিকাশ রায়চৌধুরী, ব্লক সভাপতি তরুণ চক্রবর্তী প্রমুখ। বক্তারা সকলেই তাদের বক্তব্যে মনিরুল এবং বিজেপিকে নিশানা করেন। মনিরুলের নাম না করে অনুব্রত বলেন, ‘‘ডাস্টবিনে একটা নোংরা পড়েছিল। আমি তুলে এনে তাকে বিধায়ক করেছিলাম। ভেবেছিলাম ভদ্র হবে। কিন্তু তা হয়নি।’’ সেই সঙ্গে তিনি হুমকির স্বরে বলেন, ‘‘এরপর আমাদের কেউ খুন হলে যারা খুন করবে তাদের বাড়িটাই চারিয়ে দেওয়া হবে।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন