• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পুলিশকে সাত দিন সময়: অর্জুন

Arjun Singh
ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ।

ঘোলায় অভিযুক্ত তৃণমূল নেতা-কর্মীদের গ্রেফতার করার জন্য পুলিশকে ‘সাত দিন’ সময় দিলেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিংহ। তার মধ্যে অভিযুক্তেরা ধরা না পড়লে থানার সামনে লাগাতার আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন তিনি। দলীয় কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনায় রবিবার ঘোলায় মিছিল করে বিজেপি। তার নেতৃত্বে ছিলেন অর্জুন।

দিন কয়েক আগে বিজেপির একটি সভা ঘিরে সংঘর্ষ বাধে তৃণমূল-বিজেপির। দু’পক্ষ থানার সামনে গেলে পুলিশের সামনে ফের লড়াই বাধে। চলে বোমা-গুলি। বিজেপির দাবি, তৃণমূলের গুলিতে তাঁদের দুই সমর্থক জখম হয়েছেন। যদিও তৃণমূলের অভিযোগ, নিজেদের গুলিতেই জখম হন বিজেপি সমর্থকেরা।

ওই ঘটনার প্রতিবাদে এ দিন মিছিলের পরে বিজেপির তরফে তৃণমূলের আট নেতা-কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। অর্জুন বলেন, ‘‘বিধায়ক নান্টু (নির্মল) ঘোষের নেতৃত্বে তৃণমূল সন্ত্রাস চালাচ্ছে। আমরা পুলিশকে সাত দিন সময় দিলাম। তার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করা না-হলে থানার সামনে বসে লাগাতার আন্দোলন করব।’’ লিখিত অভিযোগে অবশ্য নির্মলের নাম নেই। তিনি বলেন, ‘‘বিজেপির হামলায় আমাদের আট জন জখম হয়েছেন। পুলিশের খাতায় যার নাম আছে, তার কথার জবাব দেব না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন