• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিআইডিতে অর্ণব

Advertisement

রানাঘাট কাণ্ডের দু’মাস কাটতে না কাটতেই নদিয়ার পুলিশ সুপার অর্ণব ঘোষকে সরিয়ে দিল রাজ্য সরকার। সোমবার নবান্নে ২৪ জন আইপিএসের বদলির তালিকা প্রকাশ করা হয়। অর্ণববাবুকে সিআইডি-র স্পেশাল সুপার পদে বদলি করা হয়েছে।

তবে রানাঘাট কাণ্ডের জেরে, নাকি সিআইডির এডিজি রাজীব কুমারের ঘনিষ্ঠ হওয়ায় অর্ণববাবুকে সিআইডি-তে আনা হল, তা নিয়ে প্রশ্ন উঠেছে পুলিশ মহলে। ১৩ মার্চ রানাঘাটের কনভেন্ট স্কুলে বৃদ্ধা সন্ন্যাসিনীকে নিগ্রহ ও ডাকাতির ঘটনা ঘটে। তার তিন দিনের মাথায় রানাঘাট মহকুমা হাসপাতাল সন্ন্যাসিনীকে দেখতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফেরার পথে সন্ধ্যায় বিক্ষোভের মুখে পড়েন তিনি। সম্প্রতি কালিগঞ্জের জুরানপুরে গোষ্ঠী সংঘর্ষের জেরে তিন জন নিহত হন। মুখ্যমন্ত্রীকে ঘিরে বিক্ষোভ এবং জুরানপুর তেতে থাকার খবর কেন পুলিশের কাছে ছিল না, তা নিয়েও প্রশ্ন ওঠে। অর্ণবকে বদলির পিছনে এই সব ঘটনাপ্রবাহের দিকে আঙুল তুলছেন নদিয়া পুলিশের একাংশ।

নবান্নের খবর, রানাঘাট-সহ সব বড় মামলার তদন্তভার সিআইডি-র হাতে। সারদা কাণ্ডের তদন্তে রাজীব এবং অর্ণব একই সঙ্গে কাজ করেছেন। রাজীব এখন এডিজি সিআইডি। তাই অর্ণবকে সিআইডিতে আনা হয়েছে। এ ছাড়া হুগলি, পূর্ব মেদিনীপুর, হাওড়া গ্রামীণ, দার্জিলিং, জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারের পুলিশ সুপারদের বদলি করা হয়েছে। রদবদল হয়েছে কলকাতা পুলিশেও।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন