• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ফের খোঁচা মোদীর

Narendra Modi
নরেন্দ্র মোদী

পশ্চিমবঙ্গে গণতন্ত্র হত্যা হয়েছে বলে ফের মন্তব্য করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দু’দিন আগে কর্নাটকের ফল ঘোষণার দিন দিল্লিতে বিজেপি দফতরে এসে পশ্চিমবঙ্গের পঞ্চায়েত নির্বাচনে অশান্ত পরিস্থিতি নিয়ে প্রধানমন্ত্রী উদ্বেগ প্রকাশ করেছিলেন। আজ ফের দলের মঞ্চে বাংলায় ‘গণতন্ত্র হত্যা’ হয়েছে বলে মন্তব্য করলেন তিনি। মোদী সরকারের স্বরাষ্ট্র মন্ত্রকও পঞ্চায়েতের হিংসা নিয়ে রাজ্যের পাঠানো রিপোর্টে সন্তুষ্ট না হয়ে ফের তা পাঠাতে বলেছে। 

তবে দু’দিন আগের মতো আজ প্রকাশ্যে এ কথা বলেননি মোদী। বলেছেন দলের বিভিন্ন মোর্চার বৈঠকে। লোকসভার জন্য যাদের কানে ভোট-মন্ত্র দেওয়াই তাঁর লক্ষ্য ছিল। কিন্তু কর্নাটকের ভোট ঘিরে মমতা বন্দ্যোপাধ্যায় বিরোধী রাজনীতিতে ফের সক্রিয় হয়েছেন। সনিয়া-রাহুল গাঁধী, দেবগৌড়া, কুমারস্বামীর সঙ্গে কথাও বলছেন। এই পরিস্থিতিতে বিরোধী জোটকে ভাঙতে মোদীও লাগাতার সক্রিয়। নিরন্তর তিনি আক্রমণ করছেন পশ্চিমবঙ্গের শাসক দলকে।

আজ দলকেও লোকসভা ভোটের জন্য তৈরি হতে বলেছেন মোদী ও অমিত শাহ। যার সার কথা হল, ২২ কোটি পরিবার নরেন্দ্র মোদী সরকারের প্রকল্পের কোনও না কোনও সুফল পেয়েছে। তাঁদের সকলের বাড়িতে যেতে হবে। তাঁদের ফোন থেকে একটি নির্দিষ্ট নম্বরে ফোন করতে হবে। নমো-অ্যাপের মাধ্যমে ছড়াতে হবে নিজেদের অভিজ্ঞতা। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন