Advertisement
Back to
Presents
Associate Partners
Abhijit Gangopadhyay

‘ভুয়ো ভিডিয়ো প্রকাশ্যে আসতে পারে’! ষড়যন্ত্রের আশঙ্কা অভিজিতের, নিজের সঙ্গে জুড়লেন সৌমেন্দুকেও

ভুয়ো ভিডিয়ো তৈরি করে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা হতে পারে, এমন আশঙ্কা থেকে বুধবার আচমকাই সাংবাদিক বৈঠক ডেকে বসলেন বিজেপি প্রার্থী।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হলদিয়া শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২২:২০
Share: Save:

ষড়যন্ত্রের আশঙ্কা করছেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। ভুয়ো ভিডিয়ো তৈরি করে তাঁর ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা হতে পারে, এমন আশঙ্কা থেকে বুধবার আচমকাই সাংবাদিক বৈঠক ডেকে বসলেন বিজেপি প্রার্থী। সেখানে তাঁর দাবি, শুধু তিনিই নন, যড়যন্ত্রের শিকার হতে পারেন শুভেন্দু অধিকারীর ভাই তথা কাঁথির বিজেপি প্রার্থী সৌমেন্দু অধিকারী। তাঁর আশঙ্কা এ বার নির্বাচনে দেদার ভোট লুট হতে চলেছে তমলুকে।

হলদিয়ায় দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক করেন অভিজিৎ। তিনি বলেন, “আমার ও কাঁথির বিজেপি প্রার্থী সৌমেন্দুর বিরুদ্ধে ফেক ভিডিয়ো ছড়ানোর চক্রান্ত চলছে। শীঘ্রই এই ভিডিয়ো বাজারে ছাড়া হবে। যেখানে আমাদের বদনাম করার ষড়যন্ত্র হচ্ছে। তবে এমন ভিডিয়ো বাজারে এলে সেটা যে ফেক, তা আমরা আগেভাগেই জানিয়ে রাখছি। কোনও প্রশ্নের উদ্রেক হলে আমরা তার জবাব দেওয়ার জন্য তৈরি আছি।” কেন এই আশঙ্কা, ঠিক কী ভিডিয়োর কথা বলছেন, তা অবশ্য স্পষ্ট করেননি অভিজিৎ।

অভিজিতের সংযোজন, ‘‘আসন্ন নির্বাচনে তমলুক লোকসভা কেন্দ্রের বিশেষ কিছু এলাকায় দেদার ভোট লুট হতে চলেছে। আমি নিশ্চিত ভাবে খবর পেয়েছি, একাধিক এলাকায় ১০০ শতাংশ ভোট হবে। এই জায়গাগুলিতে দেদার ভোট লুট করার চক্রান্ত হচ্ছে বলে আমি জানতে পেরেছি। তাই এখনই আমি জানিয়ে দিলাম, যেখানে যেখানে এমন ভোট হবে, সেখানেই নির্বাচন কমিশনকে সতর্ক থাকতে হবে। প্রয়োজন মতো সেই সমস্ত সন্দেহজনক জায়গায় উপযুক্ত ব্যবস্থা নিতে নির্বাচন কমিশন ও কেন্দ্রীয় বাহিনীকে অনুরোধ জানাচ্ছি।’’

অভিজিতের ভুয়ো ভিডিয়ো ও ভোট লুটের অভিযোগকে হাস্যকর বলে কটাক্ষ করেছেন করেছেন হলদিয়া শহর তৃণমূলের সভাপতি মিলন মণ্ডল। তৃণমূল নেতার দাবি, ‘‘ভোটের ময়দানে লড়াইয়ে হেরে গিয়েছেন বিজেপি প্রার্থী। নিজের হারের আশঙ্কায় এখন থেকেই ভোট লুটের অভিযোগ তুলেছেন, যা রীতিমতো হাস্যকর। প্রতিটি প্রার্থী যখন ভোটের ময়দানে মাটি কামড়ে পড়ে রয়েছেন, সেখানে তমলুকের বিজেপ প্রার্থী ঠান্ডা ঘরে বসে এখন থেকেই ভোটের দিন সন্ত্রাস হচ্ছে বলে দিবাস্বপ্ন দেখতে শুরু করেছেন। এর থেকে পরিষ্কার, তমলুক কেন্দ্রে বিজেপির সংগঠন তলানিতে ঠেকে গিয়েছে। হারের ভয়ে এখন থেকেই যা তা মন্তব্য করছেন উনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhijit Gangopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE