• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

নাট্যকর্মী নিগ্রহ নিয়ে রহস্য

harrassment
প্রতীকী ছবি।

Advertisement

শহরের এক তরুণ নাট্যকর্মীকে নিগ্রহের অভিযোগ নিয়ে রহস্য দানা বেঁধেছে। বৃহস্পতিবার সন্ধ্যার ঘটনা। দু’দিন বাদে শনিবার বিকেলে শুভঙ্কর দাসশর্মা নামে ওই যুবক দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন। 

শুভঙ্করের অভিযোগের ভিত্তিতে সিঁথি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ইছাপুরে বাসিন্দা ওই যুবক সে দিন দমদম মেট্রো স্টেশনে নেমেছিলেন। এর পরে কয়েক জন তাঁকে কাছে সেভেন ট্যাঙ্কস এলাকার একটি গলিতে টেনে নিয়ে যায়। তাঁর চোখে একটি মলম ঘষে দেওয়ার পরে ভারী কিছু দিয়ে মাথায় মারা হয় বলে শুভঙ্করের অভিযোগ। পুলিশের কাছে অভিযোগে কারও নাম না লেখা হলে যুবকের ঘনিষ্ঠদের অভিযোগ, এর পিছনে শাসক দলের কোনও কর্মী বা সমর্থকের হাত থাকতে পারে। তৃণমূলের এক মন্ত্রীর একটি মন্তব্য নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন ওই যুবক। তাই তাঁর প্রতি শত্রুতা তৈরি হতে পারে। শুভঙ্কর আপাতত এক বন্ধুর বাড়িতে রয়েছেন।

এখনই বাড়ি ফিরতে তিনি নিরাপদ বোধ করছেন না বলেই যুবকের ঘনিষ্ঠদের দাবি। পুলিশের বক্তব্য, শুনেছি ওই যুবক কলকাতা থেকে দূরে একটি জেলায় রয়েছেন। এখনও জোরালো সূত্র মেলেনি। মারধর দমদমে ঘটলেও সম্ভবত থিয়েটারপাড়ার কোনও রেষারেষির ফলে এটা ঘটতে পারে।  

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন