• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মোদীর নামে যজ্ঞে এ বার সব্যসাচী

Sabyasachi Dutta
—ফাইল চিত্র।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিন উপলক্ষে যজ্ঞে অংশ নিয়ে ফের বিতর্কে বিধাননগরের প্রাক্তন মেয়র ও বিধায়ক সব্যসাচী দত্ত। তৃণমূলের তরফে তাঁকে তীব্র কটাক্ষ করেছেন রাজ্যের মন্ত্রী তাপস রায়।  

বিধাননগর পুরসভার ৩১ নম্বর ওয়ার্ডে সুইমিং পুলের কাছে মঙ্গলবার সকালে যজ্ঞের আয়োজন করে একটি স্বেচ্ছাসেবী সংস্থা। সেখানেই দেখা যায় স্থানীয় কাউন্সিলর তথা রাজারহাট-নিউটাউনের বিধায়ক সব্যসাচীকে। উদ্যোক্তাদের সঙ্গে মঞ্চের উপরে বসে যজ্ঞে রীতিমতো অংশগ্রহণ করেন তিনি। সব্যসাচীর বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে জল্পনা জারি আছে বেশ কিছু দিন। যদিও সমস্ত সমালোচনা উড়িয়ে এ দিন সব্যসাচী বলেছেন, ‘‘যজ্ঞের অনুষ্ঠানে গিয়েছিলাম। অন্য কোনও দেশের নয়, নিজের দেশের প্রধানমন্ত্রীর জন্মদিন ঘিরে যজ্ঞ হয়েছে। তাতে সমস্যার কী আছে?’’ তাঁর আরও দাবি, উদ্যোক্তাদের অনুরোধেই ওই অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

তবে এ নিয়ে তাপসবাবুর পাল্টা বক্তব্য, ‘‘বিজেপি নেতারাও যা করেননি, ওই দলে কল্কে পেতে কেউ কেউ তা করছেন! নিশ্চয়ই ওঁর কোনও লক্ষ্য বা উদ্দেশ্য আছে। দল কিন্তু এ সবে বিশেষ আমল দিচ্ছে না।’’ বিজেপির সঙ্গে নৈকট্য নিয়ে এর আগেও বারবার বিতর্কে জড়িয়েছেন সব্যসাচী। কখনও তিনি মুকুল রায়কে ‘লুচি-আলুর দম’ খাইয়েছেন, কখনও আইনি পরামর্শ নিয়েছেন তাঁর কাছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন