• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সপরিবার করোনা আক্রান্ত জাঙ্গিপাড়ার তৃণমূল বিধায়ক

Snehasis Chakraborty
হুগলির জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী।—ছবি সংগৃহীত।

করোনায় আক্রান্ত হলেন আরও এক বিধায়ক। শুধু বিধায়ক একা নন, তাঁর প্রায় গোটা পরিবার, গাড়ির চালক, দেহরক্ষীর কোভিড পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে বলে খবর। জাঙ্গিপাড়ার ওই বিধায়ক তৃণমূলের শহিদ স্মরণের কর্মসূচিতেও হাজির ছিলেন। বুধবার তাঁর রিপোর্ট পজিটিভ আসায় বেশ কয়েক জন তৃণমূল নেতা হোম আইসোলেশনে চলে গিয়েছেন বলে খবর।

হুগলির জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী বুধবারই হাতে পেয়েছেন কোভিড পরীক্ষার রিপোর্ট। তাঁর পরিবার এবং সর্বক্ষণের সঙ্গীদেরও পরীক্ষা করানো হয়েছিল। বিধায়কের স্ত্রী, পুত্র, শ্বশুর, শাশুড়ির রিপোর্টও পজিটিভই এসেছে। কোভিড পজিটিভ স্নেহাশিসের গাড়ির চালক এবং দেহরক্ষীও। রিপোর্ট আসতেই তাঁরা প্রত্যেকেই আইসোলেশনে চলে গিয়েছেন। তবে বিধায়ক ও তাঁর গোটা পরিবারের করোনা আক্রান্ত হওয়ার খবরে উদ্বেগ তৈরি হয়েছে হুগলি জেলা তৃণমূলে।

মঙ্গলবার অর্থাৎ ২১ জুলাই শহিদ স্মরণের কর্মসূচি আয়োজিত হয়েছিল চণ্ডীতলায়। হুগলি তৃণমূলের তরফ থেকে আয়োজিত সেই কর্মসূচিতে দলের জেলা সভাপতি দিলীপ যাদব এবং শ্রীরামপুরের তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়-সহ গোটা জেলার তৃণমূল নেতারা হাজির ছিলেন। স্নেহাশিসও সঙ্গে ছিলেন। পরের দিনই সেই স্নেহাশিসের রিপোর্ট পজিটিভ আসায় অন্যদের নিয়ে উদ্বেগ তৈরি হয়েছে। হুগলি জেলা তৃণমূলের কয়েক জন নেতা ইতিমধ্যেই আইসোলেশনে চলে গিয়েছেন বলেও খবর।

আরও পড়ুন: কাটছে নিষ্ক্রিয় দশা, দিল্লিতে বিজেপির বৈঠকে যোগ দিচ্ছেন শোভন চট্টোপাধ্যায়

কিছু দিন আগেই ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষের মৃত্যু হয়েছে করোনায়। আক্রান্ত হয়েছিলেন দমকল মন্ত্রী সুজিত বসু এবং তাঁর স্ত্রী। পানিহাটির তৃণমূল বিধায়ক নির্মল ঘোষ এবং দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহও আক্রান্ত হয়েছেন। সুজিত, সুজিতের স্ত্রী এবং নির্মল অবশ্য সেরেও উঠেছেন। তবে তার মধ্যেই ফের দুঃসংবাদ হাজির হল জাঙ্গিপাড়ার তৃণমূল বিধায়কের পরিবারে।

আরও পড়ুন: ২৪ ঘণ্টায় রাজ্যে মৃত ৩৯, আক্রান্ত ২২৯১, কমল সংক্রমণের হার

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন