এক, মৌলিক প্রেমের গল্প।

দুই, নিজের প্রযোজনা ছাড়াও ছবি করছেন দেব।

তিন, দেব-রুক্মিণী জুটির চতুর্থ ছবি। 

উপরোক্ত তিনটে বিষয়কে এক জায়গায় নিয়ে এলেন পরিচালক রাজা চন্দ। তাঁর নতুন ছবির কাজ শুরু হচ্ছে ১৫ নভেম্বর থেকে। ‘চ্যালেঞ্জ ২’, ‘রংবাজ’, ‘কেলোর কীর্তি’র পরে দেবের সঙ্গে এ বার পরিচালকের চার নম্বর কাজ হতে চলেছে। কিন্তু পরিচালক বলছেন, দেবকে নিয়ে তিনি নাকি অতটা উৎসাহী নন! মানে? তাঁর কথায়, ‘‘আমি অনেক বেশি আগ্রহী রুক্মিণীর সঙ্গে কাজ করতে। ‘ককপিট’ দেখেই স্থির করেছিলাম, দেব-রুক্মিণীকে জুটি হিসেবে নিয়ে পুরোপুরি রোম্যান্টিক ছবি বানাব।’’

 এ দিকে নায়িকাও অন্য কোনও নায়কের সঙ্গে জুটি বাঁধবেন না বলেই স্থির করেছেন সম্ভবত। তাই দেবের সঙ্গে চার নম্বর ছবি নিয়ে রুক্মিণীও বেশ উৎসাহী বলে জানালেন পরিচালক। অনেক দিন ধরেই এই জুটি নিজের প্রযোজনা সংস্থার বাইরে কাজ শুরু করবেন বলে ঠিক করেছিলেন। এই নভেম্বরেই তার মহরত। খাঁটি প্রেমের গল্প বলতে যা বোঝায়, এই ছবি ঠিক তাই। নাম চূড়ান্ত হয়নি এখনও। কিন্তু জুটিকে নিয়ে এর আগে এমন ছবি তৈরি হয়নি বলেই রাজা মনে করছেন। 

এর আগে দেবের সঙ্গে পরিচালকের সব ক’টা ছবিই ছিল রিমেক। তাই দেব নিজে আর রিমেক করায় উৎসাহী ছিলেন না। তাই মৌলিক গল্প নিয়েই কাজ করতে চলেছেন রাজা। তবে এ ছবির মুখ্য উপজীব্য প্রেম আর প্রেমের ক্রাইসিস। আগাগো়ড়া একটা মিষ্টি প্রেমের গল্প লিখেছেন এন কে সলিল। মিউজ়িশিয়ানের চরিত্রে দেখা যাবে দেবকে। আর রুক্মিণী পেশায় সাংবাদিক। এক জন গানপাগল, আর এক জন সিরিয়াস ধরনের। দেব কী করে প্রেমে পড়লেন আপাত সিরিয়াস এমন সাংবাদিকের, আর তার পর সেখান থেকে কী কী সমস্যা তৈরি হল— এ ভাবেই এগিয়েছে গল্প। ছবির সংগীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়। 

বেশির ভাগ শুটিং কলকাতাতেই হওয়ার কথা। তবে কয়েকটি গানের দৃশ্যের লোকেশন হিসেবে তাইল্যান্ড ও মালয়েশিয়ার কথা ভাবা হয়েছে।