প্রিয়ঙ্কা চোপড়ার ‘ভারত’ ছাড়ার প্রথম পর্বে শোনা গিয়েছিল, সলমন খান নাকি অসন্তুষ্ট। কিন্তু ‘ভারত’-এর পরিচালক আলি আব্বাস জ়াফর বলেছিলেন, প্রিয়ঙ্কার প্রতি তাঁদের ক্ষোভ নেই। এখন শোনা যাচ্ছে, সলমন মোটেই ভাল ভাবে নেননি বিষয়টা। কারণ প্রিয়ঙ্কাই সলমনের সঙ্গে পর্দায় জুটি বাঁধতে চেয়েছিলেন।

বলিউডে অনেক দিন উপস্থিতি না থাকায় বিগ টিকিট বলিউড ছবিতে তাঁর আত্মপ্রকাশ দরকারিও ছিল। কিন্তু সে সব হেলায় ছেড়েছেন তিনি। কারণ হিসেবে তখন জলঘোলা চলেছিল, নিক জোনাসের সঙ্গে প্রিয়ঙ্কার বিয়ে নিয়ে। তার পর খবর এসেছিল, ইউনিভার্সাল স্টুডিয়োজ়ের ছবি ‘কাউবয় নিনজা ভাইকিং’-এ ক্রিস প্র্যাটের সঙ্গে কাজ করছেন প্রিয়ঙ্কা। কাজেই নিক বা ক্রিসকে সলমনের চেয়ে বেশি গুরুত্ব দেওয়াটা সুবিধের ঠেকেনি বলিউডের ভাইজানের!

সম্প্রতি মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে হাজির ছিলেন সলমন ও প্রিয়ঙ্কার মা মধু চোপড়া। সেখানে মধুর সঙ্গে একটি কথাও বলেননি সলমন। সৌজন্য বিনিময়ও করেননি। মধু কটাক্ষ করে বলেছেন, ‘‘সলমন রেগে আছে কি না,  ওকে জিজ্ঞেস করলেই পারেন। তবে আমার মেয়ে ‘ভারত’ করবে না।’’ ছবিতে প্রিয়ঙ্কার জায়গায় নেওয়া হয়েছে ক্যাটরিনা কাইফকে। বিষয়টা নিয়ে সলমন, ক্যাটরিনা বা প্রিয়ঙ্কা— কেউই স্পষ্ট ভাবে এখনও কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন: ভারত ছেড়ে বাগদান?