সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘ঠগস অব হিন্দোস্তান’ আসলে ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’-এর অক্ষম কপি!

celebs
‘ঠগস অব হিন্দোস্তান’-এ আমির এবং অমিতাভ।

এত গ্র্যান্ড স্কেলে একটা ছবি তৈরি হলে, তা নিয়ে আগ্রহ থাকারই কথা। ‘ঠগস অব হিন্দোস্তান’ নিয়েও তা বিন্দুমাত্র কম ছিল না। বৃহস্পতিবার ছবির ট্রেলার রিলিজ় হওয়ায় হইচইয়ের ঘিয়ে আগুন পড়ল!

ট্রেলার থেকে জানা গিয়েছে, ১৭৯৫ সালের প্রেক্ষাপটে ছবির গল্প। ব্রিটিশ তখন বণিকের মানদণ্ড নিয়ে এ দেশে পৌঁছে শাসকের রাজদণ্ড হাতে তুলেও নিয়েছে। কিন্তু একদল ডাকাবুকো দস্যু কিছুতেই ব্রিটিশ রাজের আওতায় পড়তে চায় না। তারাই এই ছবির ‘ঠগস’।

যাদের লিডার হল অমিতাভ বচ্চনের চরিত্রটি, আজ়াদ তার নাম। দলে এক ক্ষিপ্র তিরন্দাজ মেয়ে জ়াফিরাও আছে, ফতিমা সানা শেখের চরিত্র। সব মিলিয়ে অদম্য টিম! কিন্তু ব্রিটিশরা ধুরন্ধর। আজ়াদের যুদ্ধ পরিকল্পনা সব জেনে নেওয়ার জন্য তারা ফিরঙ্গি, তথা আমির খানের চরিত্রটিকে দস্যুদের জাহাজে ভিড়িয়ে দেয়। তার পর কী হয়, সেটা হলে গিয়ে দেখা যাবে। 

আরও পড়ুন: আমি সুযোগ না দিলে আয়ুষকে অন্য কেউ সুযোগ দিত

এত কিছু হওয়া সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং কিন্তু শুরু ছবি নিয়ে। কারও কারও বক্তব্য, ছবিটা ‘পাইরেটস অব দি ক্যারিবিয়ান’-এর অক্ষম কপি! কারও কথায়, আমির খান এখনও মঙ্গল পাণ্ডে জ়োন থেকে বেরোতে পারেননি। ক্যাটরিনা কাইফের চরিত্র সুরাইয়া জান যে আসলে কোন টিমের, সেটাও তো বোঝা যাচ্ছে না! তবে ছবির ধুমধড়াক্কা ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, দীপাবলিতে ‘ঠগস...’-এর টিকিট কিনতে বড় লাইন পড়বেই। আমির-অমিতাভের প্রথম দ্বৈরথ বলে কথা!

দেখুন ট্রেলার:

আরও পড়ুন: তনুশ্রীর যৌন হেনস্থার অভিযোগ ওড়ালেন নানা, মামলার হুঁশিয়ারি

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন