• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তনুশ্রীর যৌন হেনস্থার অভিযোগ ওড়ালেন নানা, মামলার হুঁশিয়ারি

Nana Patekar, Tanushree Dutta
তনুশ্রী দত্তর যৌন হেনস্থার অভিযোগ ওড়ালেন নানা পাটেকর।

তনুশ্রী দত্তর বিস্ফোরক হেনস্থার অভিযোগ উড়িয়ে দিলেন নানা পাটেকর। দিয়ে রাখলেন আইনি নোটিসের। একটি বেসরকারি টিভি চ্যানেলে এদিন নানা বলেন, ‘‘কিসের যৌন হেনস্থা? এই বিষয় নিয়ে সংবাদমাধ্যমে কথা বলাও বৃথা।’’ জানান, আইনি পথে কী ব্যবস্থা নেওয়া যায়, তা আলোচনা করে দেখছেন তিনি।

বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ তুলেছিলেন, ২০০৯ সালে ‘হর্ন ওকে প্লিজ’ ছবির একটি গানের শুটিংয়ে তাঁর সঙ্গে অন্তরঙ্গ হতে চেয়েছিলেন নানা পাটেকর। তিনি রাজি না হওয়ায় নানা তাঁকে চরম হেনস্থা করেন। এমনকি একটি রাজনৈতিক দলের কর্মীদের ডেকে তাঁর গাড়িতে ভাঙচুর চালানো হয় বলেও ‘আশিক বানায় আপনে’র নায়িকার অভিযোগ। কোরিওগ্রাফার গণেশ আচারিয়া এবং রাকেশ সরং-সহ সেটের অধিকাংশই দল পাকিয়ে এই কাজ করেন।’’

একটি বেসরকারি চ্যানেলেন তনুশ্রীর এই সাক্ষাৎকারে কার্যত বলিউডে পরমাণু বোমা পড়ে। দশ বছরের পুরনো অভিযোগ হলেও নানার মতো অভিনেতার বিরুদ্ধে অভিযোগ ওঠায় শোরগোল পড়ে যায় টিনসেল টাউনে। সেই সব অভিযোগের জবাবে অন্য একটি বেসরকারি চ্যানেলে এদিন মুখ খোলেন নানা পাটেকর। বলেন, ‘‘ওই সময় সেটে অন্তত ৫০ থেকে ১০০ জন লোক ছিল। সবার কাছ থেকেই সাহায্য চাইব। পাশাপাশি আইনি দিকই খতিয়ে দেখছি। কী করা যায় আলোচনা চলছে।’’

দরিদ্র ও খরায় ক্ষতিগ্রস্ত কৃষকদের প্রচুর দান-ধ্যান করার সুখ্যাতি রয়েছে ‘মুস্তফা’ নানার। তা নিয়েও তোপ দেগে তনুশ্রী বলেছিলেন, ওসব লোক দেখানো। বাস্তবে যা দেখানো হয়, তার কতটা করেন, তা কেউ জানে না। তার জবাবে এদিন ‘ক্রান্তিবীর’ নানা বলেন, ‘‘যে যাই বলুক, আমি আমার কাজ চালিয়ে যাব।

তনুশ্রী-নানা বিতর্কে বলিউডের অন্দরমহলে বিপুল ফিসফাস-গুঞ্জন চললেও প্রকাশ্যে সবাই সাবধানী। অমিতাভ বচ্চন মন্তব্য করতে চাননি। আমির খানও দু’কুল রক্ষা করে উত্তর দিয়েছেন। সোশ্যাল মিডিয়াতেও কেউ তেমন উল্লেখযোগ্য মন্তব্য করেননি।

আরও পড়ুন: ‘অন্তরঙ্গ হতে চেয়েছিলেন নানা পাটেকর’, এক দশক আগের বোমা ফাটালেন তনুশ্রী

আরও পড়ুন: বর্ষবরণের রাতে ধর্ষণ করেছিল সেই মিষ্টি ছেলেটাই, বিস্ফোরক পদ্মা লক্ষ্মী

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন