Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Municipal Elections

Municipal By Election: অশান্তির মধ্যেই ভোটগ্রহণ বনগাঁ-আসানসোলের দুই ওয়ার্ডে

দুটি পুরসভার দুই ওয়ার্ডে উপনির্বাচন। আর তা নিয়ে সকাল থেকে উত্তেজনা। বিজেপির অভিযোগ, অশান্তিতে দায়ী তৃণমূল। অভিযোগ খারিজ করেছে তৃণমূল।

নিজস্ব সংবাদদাতা
আসানসোল ও দুর্গাপুর, বনগাঁ শেষ আপডেট: ২১ অগস্ট ২০২২ ২০:১৭
Share: Save:

রাজ্যের দুটি পুরসভার দুই ওয়ার্ডে উপনির্বাচন। আর তা নিয়ে সকাল থেকেই উত্তেজনা ছড়াল দুই এলাকায়। বিজেপির অভিযোগ, এই অশান্তির জন্য দায়ী তৃণমূল। যদিও সেই অভিযোগ খারিজ করে দিয়েছে জোড়াফুল শিবির।

রবিবার আসানসোল পুরসভার ৬ নম্বর এবং বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে ছিল উপনির্বাচন। আসানসোলে তৃণমূল এবং বিজেপি কর্মীদের মধ্যে সংঘর্ষ ঘটে। তার জেরে এক বিজেপি কর্মীর মাথা ফেটে যায় বলে অভিযোগ। এ নিয়ে বিক্ষোভ দেখায় বিজেপি। যদিও সেই অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল। উপনির্বাচন ঘিরে সকাল থেকে উত্তেজনার আবহ তৈরি হয়েছিল বনগাঁতেও। সেখানেও অশান্তির অভিযোগ আসে। বনগাঁ দক্ষিণের বিধায়ক স্বপন মজুমদারকে নিগ্রহ করার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে। প্রতিবাদে কিছু ক্ষণ পথ অবরোধ করে বিজেপি। অশান্তির অভিযোগে প্রতিবাদ জানায় বাম এবং কংগ্রেসও। তৃণমূলের অবশ্য পাল্টা দাবি, বিরোধীরা মিথ্যা অভিযোগ তুলছে।

দুটি ওয়ার্ডের উপনির্বাচনে ভোটদানের হার ভাল দুই পুরসভাতেই। রাজ্য নির্বাচন কমিশন সূত্রে খবর, বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডে বিকেল ৫টা পর্যন্ত ভোট পড়েছে ৮২.৭১ শতাংশ। আসানসোল পুরসভার ৬ নম্বর ওয়ার্ডে ভোট পড়েছে ৮২.৬২ শতাংশ। এই ওয়ার্ডে তৃণমূলের প্রার্থী হয়েছেন আসানসোলের বর্তমান মেয়র বিধান উপাধ্যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE