Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Anganwadi

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে শিশুদের পাতে খিচুড়িতে কিলবিল করছে পোকা! চাঁচলে বিক্ষোভ অভিভাবকদের

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হওয়া খিচুড়িতে কিলবিল করছে পোকা! এই ‌ঘটনার কথা জানতে পেরেই অসন্তোষ ছড়ায় অভিভাবকদের মধ্যে। অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মীরা অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ২১:১৬
Share: Save:

অঙ্গনওয়াড়ি কেন্দ্রে রান্না হওয়া খিচুড়িতে কিলবিল করছে পোকা! আর সেই খিচুড়ি শিশুদের পাতে পড়তেই হুলস্থুলকাণ্ড ঘটে গেল মালদহের চাঁচল থানার চন্দ্রপাড়া পঞ্চায়েতের বাহারাবাদ অঙ্গনওয়াড়ি কেন্দ্রে। তার পরেই অঙ্গনওয়াড়ি কেন্দ্রের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকেরা। খবর পেয়েই ঘটনাস্থলে আসে চাঁচল থানার পুলিশ। শেষমেশ পুলিশ প্রশাসনের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তবে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে খারাপ খাবার দেওয়া নিয়ে স্থানীয় পঞ্চায়েত প্রশাসনে অভিযোগ জানানো হয়েছে। অঙ্গনওয়াড়ি কেন্দ্রের কর্মীরা অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছেন।

স্থানীয় সূত্রে খবর, প্রতি দিনের মতো শনিবার বাহারাবাদ অঙ্গনওয়াড়ি কেন্দ্রে প্রায় ৫০ জন শিশুর জন্য খিচুড়ি, সবজি রান্না করা হয়েছিল। রান্নার পর সেই খাবার শিশুদের পাতে দেওয়ার সময় দেখা যায়, কয়েক জনের পাতের খিচুড়িতে পোকা কিলবিল করছে। এই ‌ঘটনার কথা জানতে পেরেই অসন্তোষ ছড়ায় অভিভাবকদের মধ্যে। অঙ্গনওয়াড়ির কর্মীদের ঘিরে বিক্ষোভও দেখান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE