Advertisement
০৪ মে ২০২৪
Abhisek Banerjee

‘কোচবিহারে জুলুম চালায় বিজেপির বিএসএফ’, নিশীথকে নিশানায় রেখে আক্রমণে অভিষেক

কেন্দ্র বকেয়া না মেটালে ১ কোটি চিঠি নিয়ে গিয়ে দিল্লিতে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের বাইরে ফেলে দিয়ে আসব: অভিষেক বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন
কোচবিহার শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৩ ১৫:৫৬
Share: Save:

‘তৃণমূলে নব জোয়ার’ কর্মসূচি থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ‘ডেপুটি’ নিশীথ প্রামাণিককে আক্রমণে অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোচবিহারের সভা থেকে বিএসএফের গুলিতে হত প্রেমকুমার বর্মণ এবং মোজাফ্‌ফর রহমানের নাম উল্লেখ করে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “এখানে জোরজুলুম চালায় বিএসএফ। এই বিএসএফ বিজেপির অধীনে, যার মাথায় নিশীথ প্রামাণিক।” এখানেই শেষ নয়, কোচবিহার, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার নিয়ে রাজ্য বিভাজনের যে চেষ্টা চলছে, তারও কড়া সমালোচনা করেন তিনি। অভিষেকের বক্তব্য, কোচবিহার থেকে কাকদ্বীপ— একটাই বঙ্গ, সেটা পশ্চিমবঙ্গ। উত্তরবঙ্গ বা দক্ষিণবঙ্গের এই ‘তথাকথিত’ বিভাজন যে তাঁর পছন্দ নয়, সে কথাও স্পষ্ট করে বুঝিয়ে দিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। এ দিন সভায় তাঁকে কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে সরব হতেও শোনা যায়। আগামী দিনে বাংলার বকেয়া না মেটালে, তৃণমূল পশ্চিমবঙ্গ থেকে ১ কোটি চিঠি নিয়ে গিয়ে দিল্লিতে কেন্দ্রীয় গ্রামোন্নয়ন মন্ত্রকের বাইরে ফেলে দিয়ে আসবে, হুঁশিয়ারি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE