Advertisement
০৪ মে ২০২৪
Kuntal Ghosh

‘নিয়োগ দুর্নীতি’তে ইডির হাতে গ্রেফতার তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ

প্রায় ২৪ ঘন্টা তল্লাশি ও জিজ্ঞাসাবাদের পরে ইডির হাতে গ্রেফতার হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষ। এর আগেও দু’বার তাঁকে সিবিআইয়ের জেরার মুখোমুখি হতে হয়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ১১:৪৭
Share: Save:

প্রায় ২৪ ঘন্টা তল্লাশি চালিয়ে চিনার পার্কের আবাসন থেকে হুগলির তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষকে গ্রেফতার করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শিক্ষক নিয়োগ মামলার তদন্তে শুক্রবার সকালে ইডির দু’টি দল কুন্তলের চিনার পার্কের বাড়িতে তল্লাশি চালায়। সেখানেই তল্লাশি ও দফায় দফায় জিজ্ঞাসাবাদের পরে গ্রেফতার হন যুবনেতা। ইডি সূত্রে খবর, উদ্ধার হয় বেশ কিছু গুরুত্বপূর্ণ নথি ও ব্যাঙ্কের কাগজ। প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষার পরে কুন্তলকে সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হবে বলে জানা যাচ্ছে। এই জিজ্ঞাসাবাদ পর্বে কুন্তলের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনে ইডি। সিবিআইয়ের দাবি, বেসরকারি কলেজ সংগঠনের নেতা তাপস মণ্ডলই ‘নিয়োগ-দুর্নীতি’তে বলাগড়ের নেতা কুন্তলের যোগসাজশের কথা জানিয়েছেন। অভিযুক্ত তাপসের দাবি ৩২৫ জন শিক্ষক পদপ্রার্থীর কাছ থেকে ৩ কোটি ২৫ লক্ষ টাকা নিয়েছেন কুন্তল। ‘‘আমি কোনও টাকা নিইনি। সব তাপস মণ্ডলের ষড়যন্ত্র। তাপস আমার কাছ থেকে ৫০ লক্ষ টাকার ঘুষ চেয়েছিল। সেই ঘুষ দিইনি, সেই জন্যই আমার এই হাল’’, অভিযোগ কুন্তলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE