Advertisement
২৪ এপ্রিল ২০২৪
DA

ডিএ মঞ্চের পাশে অভিষেকের সভা, অশান্তির আশঙ্কায় সিসিটিভি লাগালেন সরকারি কর্মীরা

বুধবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা শহিদ মিনারে ডিএ আন্দোলনকারীদের মঞ্চের পাশে। আদালত সভার অনুমতি দিলেও কিছু শর্ত দিয়েছে।

প্রতিবেদন: তীর্থঙ্কর, সম্পাদনা: ঋতুরাজ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২৩ ১৩:৩৩
Share: Save:

বুধবার শহীদ মিনারের সামনে, ডিএ-র দাবিতে অবস্থানরত সরকারি কর্মীদের মঞ্চের পাশেই তৃণমূলের ছাত্র-যুব সমাবেশ। সভায় বক্তব্য রাখবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি দুই কর্মসূচি যাতে সংঘাতের পরিবেশ না তৈরি করে সে জন্য পুলিশ বুধবার ডিএ আন্দোলনকারীদের ধর্না বন্ধ রাখার আর্জি জানিয়েছিল। আন্দোলনকারীরা তার প্রতিবাদে আদালতের দ্বারস্থ হন। মঙ্গলবার বিচারপতি রাজাশেখর মান্থা অভিষেকের সভার অনুমতি দলেও বেশ কিছু শর্ত আরোপ করেন। বলা হয় যেখানে ডিএ আন্দোলনকারীদের অবস্থান, সেই এলাকায় বাঁশের পাশাপাশি টিন দিয়ে দ্বিস্তরীয় ব্যারিকেড করতে হবে। আন্দোলনকারীদের যাতে কেউ বিরক্ত না করে, তাও নিশ্চিত করতে হবে পুলিশকে। সেই মতো অভিষেকের সভাস্থল ও ডিএ মঞ্চের মাঝে অস্থায়ী প্রাচীর তুলেছে কলকাতা পুলিশ। ২টি কর্মসূচিতে যোগ দিতে আসা মানুষের প্রবেশপথও আলাদা করা হয়েছে। অন্য দিকে, অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় আন্দোলনরত সরকারি কর্মীরা নিজেদের অবস্থানমঞ্চে সিসিটিভি-র ব্যবস্থা করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE