Advertisement
১৪ জুলাই ২০২৪
Tiljala Murder

বিক্ষোভে-অবরোধে-ইটবৃষ্টিতে অশান্ত তিলজলা, নিস্ক্রিয়তার অভিযোগে পুড়ল পুলিশের গাড়ি

গোটা এলাকা জুড়ে নজরদারি চালাচ্ছে কলকাতা পুলিশের র‌্যাফবাহিনী। অশান্তি থামাতে তৎপর পুলিশের উচ্চপদস্থ আধিকারিকেরা।

প্রতিবেদন: প্রচেতা, সম্পাদনা: বিজন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ২০:৪১
Share: Save:

শিশু মৃত্যুর জেরে অগ্নিগর্ভ তিলজলা, পার্ক সার্কাস, পিকনিক গার্ডেন, বন্ডেল গেট এলাকা। ভাঙচুর চালিয়ে আগুন ধরিয়ে দেওয়া হল পুলিশের গাড়িতে। দমকলের গাড়ি লক্ষ্য করে চলল ইটবৃষ্টি। পুলিশকে লক্ষ্য করে পাথর বৃষ্টিও হয়। দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও পুলিশি নিস্ক্রিয়তার অভিযোগে পার্ক সার্কাস রেল অবরোধ করেন স্থানীয়রা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশবাহিনী। ঘটনাস্থলে উপস্থিত হন পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।চলে ব্যাপক ধরপাকড় এবং লাঠিচার্জ। জনতাকে ছত্রভঙ্গ করতে কাঁদানে গ্যাসের শেলও ফাটানো হয়। নামানো হয় র‌্যাফ।

শিশু খুনের ঘটনায় মূল অভিযুক্ত অলোক কুমারকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অভিযোগ উঠেছে, সন্তান লাভের আশায় বিহারের এক তান্ত্রিকের কথা শুনে ওই ৭ বছরের শিশুকে খুন করেন নিঃসন্তান অলোক। সূত্রের খবর, পুলিশি জেরায় অভিযুক্ত নিজেই এই কথা জানিয়েছেন। অভিযুক্ত তান্ত্রিককে ধরতে বিহারে কলকাতা পুলিশের একটি দল পাঠানো হতে পারে। স্থানীয়দের দাবি, পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ যদি সঠিক সময়ে পদক্ষেপ করত, তা হলে ওই শিশুর মৃত্যু হত না। রবিবার রাতে তিলজলা থানায় ভাঙচুর চালান উত্তেজিত জনতা। সে সময় এক মহিলা-সহ তিন স্থানীয়কে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের শাস্তির পাশাপাশি গ্রেফতার হওয়া বিক্ষোভকারীদের মুক্তির দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE