Advertisement
১০ ডিসেম্বর ২০২২
কসবার রাজডাঙায় একটি অফিসে অভিযান ইডির। অফিসটি অর্পিতা মুখোপাধ্যায়ের বলে অভিযোগ।

কসবার রাজডাঙায় একটি অফিসে অভিযান ইডির। অফিসটি অর্পিতা মুখোপাধ্যায়ের বলে অভিযোগ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৭:৩৭
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৪:২১ key status

আবার একটি পার্থ-অর্পিতার যৌথ মালিকানা সম্পত্তির হদিস! দাবি ইডির

বুধবার দুপুরে চার ইডি অফিসার তল্লাশি চালাচ্ছেন রাজডাঙা এলাকার একটি তিনতলা বিল্ডিংয়ে। এখানে ‘ইচ্ছে এন্টারটেইনমেন্ট’-এর অফিস। ইডির দাবি, এই সংস্থার ডিরেক্টর পদে ছিলেন ধৃত অর্পিতা মুখোপাধ্যায়। এখানেও পার্থ-অর্পিতার যৌথ মালিকানা আছে বলে দাবি ইডির। উল্লেখ্য, এর আগে হাই কোর্টে ইডির আইনজীবী দাবি করেছিলেন, ধৃত অর্পিতা পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ। তাঁদের যৌথ সম্পত্তির হদিস পাওয়া গিয়েছে। 

timer শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৪:১১ key status

অর্পিতার ‘ইচ্ছে’-র ঠিকানা পাওয়া যায় পার্থের বাড়িতে

ইডি সূত্রে খবর, অর্পিতার সংস্থার তথ্য এবং ঠিকানা পাওয়া যায় মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে। মন্ত্রীর বাড়িতে তল্লাশি চালিয়ে পাওয়া যায় সংস্থার নথি। ‘ইচ্ছে’-র মালিক অর্পিতা মুখোপাধ্যায় বলে দাবি ইডির। সেই সূত্র ধরে বুধবার ইডি আধিকারিকরা পৌঁছন রাজডাঙা এলাকায়। কিন্তু বাড়ির সামনে যে ঠিকানা ব্যবহার করা হয়েছে তা ভুয়ো বলে অভিযোগ করেন জনৈক রঞ্জিত কর। তাঁর দাবি, তিনি কেব‌্‌ল ব্যবসা করেন। তাঁর ঠিকানা লেখা রয়েছে ‘ইচ্ছে’-র অফিসের সামনে! এ নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হবেন বলে জানান। ‘ঠিকানা চুরি’ নিয়েও শুরু হয় উত্তেজনা।   

Advertisement
timer শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৩:৫৬ key status

কসবা এলাকায় অর্পিতার ‘ইচ্ছে’ সংস্থা! হানা দিল ইডি

কসবা রাজডাঙা এলাকায় একটি অফিসে হানা দিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ‘ইচ্ছে এন্টারটেইনমেন্ট’ নামে ওই সংস্থাটি অর্পিতা মুখোপাধ্যায়ের বলে দাবি ইডির। ওই সংস্থার আর্থিক লেনদেন খতিয়ে দেখা হতে পারে বলে খবর।

timer শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৩:২৮ key status

রাজডাঙায় অর্পিতার অফিসে ঠিকানা চুরির অভিযোগ

রঞ্জিত কর নামে কসবার এক স্থানীয় কেব্‌ল ব্যবসায়ীর দাবি, ৯৫ রাজডাঙা রোড ঠিকানাটি তাঁর। ওই অর্পিতার অফিসটির ঠিকানা ভুয়ো। ভুয়ো ঠিকানায় অফিস করা হয়েছে বলে দাবি রঞ্জিতের।

timer শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ১৩:১৯ key status

কসবার রাজডাঙায় ‘অর্পিতার অফিসে’ ইডির হানা

কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে বুধবার সকাল থেকেই কলকাতার বহু জায়গায় তল্লাশি শুরু করেছে ইডি। ওই সব জায়গার রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট, অফিস রয়েছে বলে দাবি ইডির। সকালে বেলঘরিয়ার একটি আবাসনে অর্পিতার ফ্ল্যাটে তল্লাশি চালান ইডির আধিকারিকেরা। একই সঙ্গে কসবার রাজডাঙার একটি বিনোদন সংস্থার অফিসেও যান তাঁরা। অর্পিতা ওই সংস্থার ডিরেক্টর বলে দাবি ইডির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.