Advertisement
২০ এপ্রিল ২০২৪
রাজ্যে দ্বিতীয় দিনের কর্মসূচি শাহের।

রাজ্যে দ্বিতীয় দিনের কর্মসূচি শাহের। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৬:০৮
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:১৮ key status

এই হত্যাকাণ্ডের সিবিআই তদন্ত হওয়া উচিত, বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

অমিত শাহের অভিযোগ, ভয়ের পরিবেশ তৈরির চেষ্টা করছে তৃণমূল। এই হত্যাকাণ্ডের সিবিআই তদন্ত হওয়া উচিত। দেশের কোথাও এত কম সময়ে এত সংখ্যায় সিবিআই তদন্তের নির্দেশ দেয়নি আদালত। এর থেকেই বোঝা যাচ্ছে সাধারণ মানুষ ও আদালতের পুলিশের উপরে আস্থা নেই।

timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:১৪ key status

তৃণমূলের সরকার গঠনের বর্ষপূর্তির পরের দিনেই এই ঘটনা লজ্জাজনক: অমিত শাহ

‘‘তৃতীয়বার তৃণমূলের সরকার গঠনের বর্ষপূর্তির পরের দিনেই এই ঘটনা লজ্জাজনক। তৃণমূলের রাজনীতিই হচ্ছে বিরোধী দলের কর্মীদের খুঁজে খুঁজে হত্যা করা।’’ তৃণমূল সরকারকে কটাক্ষ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের।

Advertisement
timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:১২ key status

গোটা বাংলার যেখানেই যান, রাজনৈতিক প্রতিশোধে হত্যা চলছে: অমিত শাহ

কাশীপুরে মৃত অর্জুন চৌরাসিয়ার বাড়িতে দাঁড়িয়ে অমিত শাহের বক্তব্য, "বিজেপির নেতা অর্জুন চৌরাশিয়াকে রাজনৈতিক উদ্দেশ্যে হত্যা করা হয়েছে। গোটা বাংলার যেখানেই যান, রাজনৈতিক প্রতিশোধে হত্যা চলছে। বিরোধী নেতাদের বেছে বেছে খুন করা হচ্ছে। বিজেপি এই রাজনৈতিক হত্যার তীব্র নিন্দা করছে। অর্জুনের খুনির কড়া শাস্তি সুনিশ্চিত করব।"

timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:১০ key status

বাংলায় বিরোধীদের কণ্ঠস্বর রুদ্ধ করা হচ্ছে, অভিযোগ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর

অমিত শাহ বলেন, ‘‘হিংসার রাজনীতিকে ভয় পায় না বিজেপি। বাংলায় বিরোধীদের কণ্ঠস্বর রুদ্ধ করা হচ্ছে।’’ তিনি আরও বলেন, ‘‘রাজ্যের কাছে এর রিপোর্ট তলব করছি।’’

timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৫:০৮ key status

বেছে বেছে বিরোধী রাজনৈতিক নেতাকর্মীদের খুন করা হচ্ছে, অভিযোগ অমিত শাহের

কাশীপুরে বিজেপি যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার রহস্যমৃত্যু ঘিরে উত্তেজনা। রেল কোয়ার্টারের একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার ঝুলন্ত মৃতদেহ। শুক্রবার দুপুরে অর্জুনের বাড়িতে পৌঁছন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বলেন, ‘‘তদন্তভার সিবিআইকে দেওয়া উচিত।’’

timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ০৮:১৩

সৌরভের সঙ্গে অমিত-সাক্ষাৎ নিয়ে জল্পনা তুঙ্গে

শুক্রবার সন্ধ্যা ৬টায় ভিক্টোরিয়া মেমোরিয়ালে স্বাধীনতার ৭৫ বছর পূর্তিকে সামনে রেখে কেন্দ্রীয় পর্যটন মন্ত্রকের অনুষ্ঠানে যাবেন অমিত শাহ। ওই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন সৌরভ-জায়া ডোনা গঙ্গোপাধ্যায়। রাতে রাজ্য ছাড়ার আগে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে নৈশভোজে যাওয়ার কথা শাহের। সঙ্গে থাকার কথা শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্তের। যা নিয়ে জোর জল্পনা রাজনৈতিক মহলে।

Advertisement
timer শেষ আপডেট: ০৬ মে ২০২২ ০৮:১২

শুক্রবার বাংলায় একগুচ্ছ কর্মসূচি অমিতের

শুক্রবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রাজ্য সফরের দ্বিতীয় দিন। সকালে কোচবিহারের তিনবিঘায় বিএসএফের কর্মসূচিতে থাকবেন তিনি। দুপুরে কলকাতায় ফিরবেন। নিউ টাউনের হোটেলে দুপুর ২টো নাগাদ দলের রাজ্য পদাধিকারী, এ রাজ্য থেকে কেন্দ্রীয় দায়িত্বে থাকা নেতানেত্রী এবং জেলা সভাপতিদের সঙ্গে বৈঠক করবেন অমিত। 

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE