Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mini Tornado

Mini Tornado: দিঘার সমুদ্রে টর্নেডো, বিপদ না হলেও চাঞ্চল্য পর্যটকদের মধ্যে, গোটা দৃশ্য ক্যামেরাবন্দি

রবিবার সকাল তখন ১০টা। সমুদ্রসৈকতে ঘোরাফেরা করছিলেন পর্যটকরা। সমুদ্রের বুকে ঘূর্ণি দেখতে পান তাঁরা। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন অনেকে।

নিজস্ব সংবাদদাতা
দিঘা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৫:১৬
Share: Save:

সকাল থেকে দিঘার আকাশে মেঘের ঘোরাফেরা ছিল। এর মাঝেই আচমকা মিনি টর্নেডো দেখা গেল দিঘার সমুদ্রে। কিছু ক্ষণ ওই টর্নেডো স্থায়ী হয় সমুদ্রের বুকে। এর পর তা মিলিয়ে যায়। সমুদ্রসৈকত থেকে ওই টর্নেডো দেখতে ভিড় জমান পর্যটকরা।

রবিবার সকাল তখন ১০টা। সমুদ্রসৈকতে ঘোরাফেরা করছিলেন পর্যটকরা। ছুটির দিন হওয়ায় দিঘায় পর্যটকদের ভিড়ও ছিল অন্যান্য দিনের তুলনায় বেশি। আচমকা সমুদ্রের বুকে ঘূর্ণি দেখতে পান তাঁরা। এই দৃশ্য ক্যামেরাবন্দি করার জন্য হুড়োহুড়ি পড়ে যায় তাঁদের মধ্যে। অনেকেই মোবাইল এবং ক্যামেরায় বন্দি করেন সেই দৃশ্য। রবিবার দিঘার সমুদ্র উত্তাল ছিল না। বৃষ্টিও হয়নি। তার মধ্যে এমন দৃশ্য দেখে পর্যটকরা উল্লসিত। যদিও সামান্য সময় স্থায়ী ছিল ওই ঘূর্ণি।

দিঘায় এমন মিনি টর্নেডো কবে দেখা গিয়েছে তা অনেকেই স্মরণে আনতে পারছেন না। অবশ্য গত বছর পূর্ব মেদিনীপুরের কুঁকড়াহাটিতে হুগলি নদীর উপরে দেখা যায় এমন দৃশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE