Advertisement
০৫ মে ২০২৪
Crime

Bangladesh: ‘অমানুষের সঙ্গে থাকা যায় না’, চিরকুটে বাবাকে ‘ধর্ষক’ লিখে ১০ তলা থেকে ঝাঁপ তরুণীর

শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সানজানা। কলেজের ছাত্রী তিনি।

ছাত্রীর মৃত্যুর পর এই চিরকুটটি উদ্ধার করেছে পুলিশ।

ছাত্রীর মৃত্যুর পর এই চিরকুটটি উদ্ধার করেছে পুলিশ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১১:৫২
Share: Save:

১০ তলার উপর থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করলেন এক তরুণী। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বাংলাদেশের রাজধানী ঢাকার দক্ষিণখান এলাকায়। পুলিশ সূত্রে খবর, মৃতার নাম সানজানা। ২১ বছরের ওই তরুণী কলেজে পড়তেন। এই মৃত্যুর ঘটনায় অভিযোগের তির মৃতার বাবার দিকে। তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

সংবাদমাধ্যমকে দক্ষিণখান থানার ওসি মামুনুর রশিদ জানান, কাপড় শুকোনোর কথা বলে ফ্ল্যাটের নিরাপত্তারক্ষীর কাছ থেকে চাবি নিয়ে ছাদে যান ওই পড়ুয়া। এর পরই ১০ তলার ছাদ থেকে লাফ দেন তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। উদ্ধার হয় একটি ‘সুইসাইড নোট’। ছোট্ট সবুজ রঙের কাগজে লেখা, ‘আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সঙ্গে থাকা যায়, কিন্তু অমানুষের সঙ্গে না।’ এখানেই শেষ নয়। চিরকুটে আরও লেখা, ‘এক জন অত্যাচারী এবং রেপিস্ট, যে কাজের মেয়েকেও ছাড়েনি।’

পুলিশ সূত্রে খবর, মৃতার বাবা শাহিন আলম কিছু দিন আগে দ্বিতীয় বার বিয়ে করেন। এ নিয়ে পারিবারিক অশান্তি শুরু হয়। কিছু দিন আগে অবশ্য সানজানার মা স্বামীকে ডিভোর্স দেন। সানজানা কিছু দিন ধরে মানসিক সমস্যায় ভুগছিলেন। তাঁর প্রেসক্রিপশনও পাওয়া গিয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, পারিবারিক অশান্তি এবং মানসিক কারণেই আত্মহত্যা করেছেন তরুণী। পুরো ঘটনার তদন্ত করছে ঢাকা পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Suicide Bangladesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE