Advertisement
০২ মে ২০২৪
bomb blast

চাপড়ায় বোমা হামলায় জখম সিপিএম কর্মী, অভিযোগ অস্বীকার করেছে শাসকদল

এক ব্যক্তির গোঙানি শুনে স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যান। আহত ব্যক্তি সিপিএম কর্মী বলে জানা গিয়েছে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চাপড়া শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২২:৫৪
Share: Save:

সন্ধ্যায় পাড়ার চায়ের দোকানের কাছে আচমকা বিস্ফোরণ নদিয়ার চাপড়ায়! সাদা ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। এক ব্যক্তির গোঙানি শুনে স্থানীয়েরা তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যান। আহত ব্যক্তি সিপিএম কর্মী বলে জানা গিয়েছে। গোটা ঘটনায় অভিযোগের তির তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনার দায় অস্বীকার করেছে শাসকদল।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা নাগাদ নদিয়ার চাপড়া থানা এলাকার পাকুরিয়া ইটভাটার কাছে একটি চায়ের দোকান সংলগ্ন এলাকায় বিস্ফোরণ ঘটে। আহত ব্যক্তির দাবি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতী সইফুল মিস্ত্রি হাতে বোমা নিয়ে এলাকায় ঘোরাঘুরি করছিলেন। তার প্রতিবাদ করায় তাঁকে লক্ষ্য করে বোমা মারা। বোমা হামলায় আহত আনারুল মণ্ডল স্থানীয় পঞ্চায়েত সমিতির সিপিএম প্রার্থী শফিকুল মণ্ডলের ভাই বলে জানা গিয়েছে। নির্বাচনে পরাজয়ের প্রতিশোধ তুলতেই এই হামলা বলে দাবি সিপিএমের।

যদিও তাদের বিরুদ্ধে ওঠে সমস্ত দায় অস্বীকার করেছে শাসকদল। তৃণমূল নেতা শুকদেব ব্রহ্ম বলেন, ‘‘চাপড়ার জনগণ যে ভাবে তৃণমূলের প্রতি সমর্থন জানিয়েছে, সেই হিংসায় তৃণমূলকে কালিমালিপ্ত করতে নোংরা খেলায় নেমেছে সিপিএম। এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE