Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Accident

Birbhum: গাছ কাটতে গিয়ে বিপাকে, পাঁচিল থেকে পড়লেন প্রতিরক্ষা-কর্মী, দেখুন সেই ভিডিয়ো

শনিবার রাতে সিউড়িতে প্রবল ঝড় হয়। তার জেরে জেলাশাসকের দফতর চত্বরে একটি গাছ ভেঙে পড়ে। পরে সেই গাছটি সরাতে যান অসামরিক প্রতিরক্ষা দফতরের কর্মীরা।

নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ১৫ মে ২০২২ ১৫:৪৮
Share: Save:

ঝড়ে গাছ ভেঙে পড়েছিল। সেই গাছ কাটতে গিয়ে দুর্ঘটনায় পড়লেন অসামরিক প্রতিরক্ষা দফতরের এক কর্মী। এই ঘটনা বীরভূমের সিউড়ির।
শনিবার রাতে সিউড়িতে প্রবল ঝড় হয়। তার জেরে জেলাশাসকের দফতর চত্বরে একটি গাছ ভেঙে পড়ে। ঝড় থামলে সেই গাছটি সরাতে উপস্থিত হন অসামরিক প্রতিরক্ষা দফতরের কর্মীরা। কালীদাস ভান্ডারী নামে অসামরিক প্রতিরক্ষা দফতরের এক কর্মী জেলাশাসকের দফতরের সীমানার পাঁচিলের উপর উঠে বৈদ্যুতিক করাত দিয়ে পড়ে যাওয়া ওই গাছটি কাটার চেষ্টা করছিলেন। সেই সময় আচমকা ঘটে দুর্ঘটনা। কালীদাস পড়ে যান পাঁচিল থেকে। ওই সময়ের ভিডিয়ো মোবাইল ক্যামেরায় বন্দি করছিলেন অনেকে। তাতেই ধরা পড়েছে কালীদাসের দুর্ঘটনার কবলে পড়ার ছবি।

পাঁচিল থেকে পড়ে আহত হন কালীদাস। তাঁর শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE