Advertisement
০১ মে ২০২৪
ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৪:৩৫
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১৩:৪৫ key status

হাসপাতাল থেকে বের করা হল পার্থ-অর্পিতাকে

স্বাস্থ্যপরীক্ষার পর জোকার হাসপাতাল থেকে বের করা হল পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে। তাঁদের সিজিও কমপ্লেক্সে নিয়ে যাওয়া হচ্ছে।

timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১২:২৩ key status

আমার কোনও টাকা নেই: পার্থ

এত টাকা কার? রবিবার জোকার ইএসআই হাসপাতালে স্বাস্থ্যপরীক্ষা করানোর জন্য যখন নিয়ে যাওয়া হচ্ছিল পার্থ চট্টোপাধ্যায়কে, তখন সংবাদমাধ্যমের এই প্রশ্নের জবাবে প্রাক্তন মন্ত্রী বলেন, ‘‘আমার কোনও টাকা নেই।’’ উল্লেখ্য, ‘পার্থ-ঘনিষ্ঠ’ অর্পিতার টালিগঞ্জ ও বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধার করা হয়েছে। ইডি সূত্রে খবর, ওই টাকা পার্থর বলে জেরায় অর্পিতা দাবি করেছেন। এই ঘটনার প্রেক্ষাপটে পার্থর রবিবারের মন্তব্য তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

Advertisement
timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১২:১৮ key status

‘ষড়যন্ত্র’ নিয়ে আবারও মুখ খুললেন পার্থ

গত শুক্রবার জোকার ইএসআই হাসপাতালে ঢোকার সময় পার্থ বলেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। রবিবার জোকার হাসপাতালে ঢোকার মুখে আবারও এ নিয়ে মুখ খুললেন প্রাক্তন শিল্পমন্ত্রী। কে ষড়যন্ত্র করছে? সাংবাদিকের প্রশ্নের জবাবে পার্থ বললেন, ‘‘সময় এলেই বুঝতে পারবেন।’’

timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১১:৫৫ key status

জোকার ইএসআই হাসপাতালে পার্থ-অর্পিতা

স্বাস্থ্যপরীক্ষার জন্য জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হল পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্য়ায়কে।

timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১১:০৩ key status

পার্থ-অর্পিতাকে নিয়ে সিজিও থেকে বেরোল ইডি

সিজিও কমপ্লেক্স থেকে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে গাড়িতে করে জোকার ইএসআই হাসপাতালে নিয়ে যাচ্ছে ইডি। সেখানে তাঁদের স্বাস্থ্যপরীক্ষা করানো হবে।

timer শেষ আপডেট: ৩১ জুলাই ২০২২ ১০:২৩ key status

রবিবার আবারও পার্থ-অর্পিতার স্বাস্থ্যপরীক্ষা

কিছু ক্ষণ পরেই সিজিও কমপ্লেক্স (যেখানে ইডির দফতর) থেকে পার্থ চট্টোপাধ্যায় ও অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জোকার ইএসআই হাসপাতালে যাবে ইডির দল। সেখানে তাঁদের স্বাস্থ্যপরীক্ষা করানো হবে। গত শুক্রবার জোকার হাসপাতালে পার্থ বলেছিলেন, তিনি ষড়যন্ত্রের শিকার। রবিবার নতুন করে কিছু বলেন কি না সে দিকে নজর রয়েছে সকলের। অন্য দিকে, গত শুক্রবার জোকায় কান্নায় ভেঙে পড়েছিলেন অর্পিতা। তিনিও কোনও মন্তব্য করেন কি না, এ নিয়ে কৌতূহল রয়েছে বিভিন্ন মহলে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE