Advertisement
০১ মে ২০২৪
পার্থ চট্টোপাধ্যায়।

পার্থ চট্টোপাধ্যায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৬:২৯
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৪:২৪ key status

সময় কথা বলবে: পার্থ

স্বাস্থ্যপরীক্ষা শেষে জোকা ইএসআই থেকে বার করা হল পার্থ। হুইলচেয়ারে বসিয়ে তাঁকে হাসপাতাল থেকে বের করা হয়। তাঁকে মন্ত্রিত্ব থেকে অপসারণ এবং দলের যাবতীয় পদ থেকে সাসপন্ড করার সিদ্ধান্ত ঠিক কি না তা জানতে চাইলে ইডির গাড়িতে বসেই তিনি বলেন, ‘সময় বলবে’। পার্থকে হাসপাতালের সামনের গেট দিয়ে বের করা হলেও পিছনের গেট দিয়ে বের করা হয় অর্পিতাকে। বেরোনোর সময়ও কাঁদতে দেখা গেল অর্পিতাকে।

timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১২:৫৪ key status

বিস্ফোরক পার্থ

হাসপাতালে ঢোকার সময় বিস্ফোরক মন্তব্য সদ্য মন্ত্রিত্ব হারানো পার্থ চট্টোপাধ্যায়ের। দল থেকে সাসপেন্ড করা নিয়ে তাঁকে প্রশ্ন করা হলে মাস্ক নামিয়ে তিনি বলেন, ‘আমি ষড়যন্ত্রের শিকার’। এর পরই তাঁকে হাসপাতালে ঢোকানো হয়। হুইলচেয়ারে করেই হাসপাতালের ভিতরে নিয়ে যাওয়া হয় তাঁকে। 

Advertisement
timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১২:৪৮ key status

কান্নায় ভাঙলেন

জোকা ইএসআইয়ে পৌঁছনোর পরই কান্নায় ভেঙে পড়েন অর্পিতা। জোকার রাস্তায় বসে হাউহাউ করে কাঁদতে শুরু করেন তিনি। এর পর তাঁকে এক প্রকার জোর করেই হাসপাতালে ঢোকানো হয়।

timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১১:৪৭ key status

প্রতিক্রিয়া দিলেন না পার্থ

জোকা ইএসআই যাওয়ার পথে মা উড়ালপুলে পার্থকে নিয়ে যাওয়া গাড়ি কিছু ক্ষণের জন্য দাঁড়ায়। সেখানে তাঁকে দল থেকে অপসারণ করা নিয়ে প্রশ্ন করা হলেও তাঁর কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মুখে মাস্ক পরে গাড়ির ভিতরে চুপ করে বসে থাকতে দেখা গেল পার্থকে। দু’টি আলাদা আলাদা গাড়িতে পার্থ এবং অর্পিতাকে স্বাস্থ্যপরীক্ষার জন্য নিয়ে যাওয়া হচ্ছে।

timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১১:২৭ key status

জোকা ইএসআই-এর পথে পার্থ-অর্পিতা

সিজিও কমপ্লেক্স থেকে বার করা হল পার্থ-অর্পিতাকে। স্বাস্থ্যপরীক্ষার জন্য তাঁদের জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। বিশেষ আদালতের নির্দেশ, ৪৮ ঘণ্টা অন্তর পার্থ-অর্পিতার স্বাস্থ্যপরীক্ষা করাতে হবে। আর সেই নির্দেশ মেনেই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। এর আগে তাঁদের বুধবার সকালে স্বাস্থ্যপরীক্ষা করাতে নিয়ে যাওয়া হয়েছিল।

timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ০৯:৩৮ key status

স্বাস্থ্যপরীক্ষা শুক্রতেও

আদালতের নির্দেশ অনুযায়ী শুক্রবারও পার্থ চট্টোপাধ্যায় এবং অর্পিতা মুখোপাধ্যায়কে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হবে। আর কিছু ক্ষণের মধ্যেই সিজিও কমপ্লেক্স থেকে তাঁদের নিয়ে বেরোবে ইডি আধিকারিকদের দল।

Advertisement
timer শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ০৯:২৮

সাসপেন্ড পার্থ

বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায়কে দল থেকে সাসপেন্ড করেছে তৃণমূল। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠকে ওই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মন্ত্রিত্ব থেকে আগেই সরানো হয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE