Advertisement
২৬ এপ্রিল ২০২৪
এসএসকেএমে অনুব্রত।

এসএসকেএমে অনুব্রত। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৫:৩৫
Share: Save:
শুধু মূল বিষয়গুলি
timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৪:০০ key status

এসকেএমে ভর্তির প্রয়োজন নেই অনুব্রতের

আপাতত হাসপাতালে ভর্তি হওয়ার প্রয়োজন নেই। অনুব্রতের শারীরিক পরীক্ষা করে জানালেন তাঁর চিকিৎসকেরা।

timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১৩:১০ key status

কেষ্টর জন্য এসএসকেএমের ২১৬ নম্বর কেবিন প্রস্তুত রাখা হচ্ছে

এসএসকেএমে ২১৬ নম্বর কেবিন প্রস্তুর রাখা হল। সূত্রের খবর, অনুব্রত মণ্ডলের শারীরিক পরিস্থিতি খতিয়ে দেখে চিকিৎসকেরা যদি মনে করেন যে, তাঁর ভর্তির প্রয়োজন আছে, তবেই ভর্তি করা হবে। সে সব দিকে নজর রেখে ২১৬নম্বর কেবিন প্রস্তুত রাখা হচ্ছে বলে খবর।

Advertisement
timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:৪৯ key status

এসএসকেএমে চেক-আপ অনুব্রতের, ভর্তির প্রয়োজন কি না, জানাবেন চিকিৎসকেরা

এসএসকেএমে শারীরিক পরীক্ষা হচ্ছে অনুব্রত মণ্ডলের। হাসপাতাল সূত্রে খবর, তাঁর বিভিন্ন শারীরিক সমস্যার কথা জানা হচ্ছে। সব কিছুর পর তাঁর এসএসকেএমে ভর্তির প্রয়োজন আছে কি না, জানিয়ে দেবেন কর্তৃপক্ষ।

timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:২৮ key status

এসএসকেএমে ঢুকলেন অনুব্রত মণ্ডল

এ নিয়ে গরুপাচার মামলায় মোট ন’বার অনুব্রত মণ্ডলকে ডেকেছে সিবিআই। শারীরিক কারণ দেখিয়ে হাজিরা এড়িয়েছেন। ষষ্ঠ বারের তলবে গিয়েছিলেন তিনি। নবম বার তলবের দিন ‘অসুস্থ’ অনুব্রত এসএসকেএমে গেলেন। সূত্রের খবর, ফিশচুলার সমস্যা বেড়েছে তাঁর। তাছাড়া, শ্বাসকষ্ট এবং বুকের ব্যথার সমস্যা রয়েছে। তার চিকিৎসার জন্য এসএসকেএমে গেলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি। 

গাড়িতে উঠছেন অনুব্রত।

গাড়িতে উঠছেন অনুব্রত। নিজস্ব চিত্র।

timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:১৯ key status

নিউটাউনের ফ্ল্যাট থেকে এসএসকেএমের পথে অনুব্রত

এসএসকেএমের পথে অনুব্রত মণ্ডল। সকালে নিউটাউনের ফ্ল্যাট থেকে গাড়িতে বেরিয়ে পড়েন অনুব্রত। পরনে হালকা গোলাপি পাঞ্জাবি। সূত্রের খবর হাসপাতালে যাবেন তিনি। এসএসকেএমে বাড়ানো হয়েছে পুলিশি নিরাপত্তা।  

timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:১৫ key status

এসএসকেএম হয়ে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ

বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে সিবিআই দফতরে হাজিরা দিতেই হবে। এবং সেটা সোমবারই। এসএসকেএমে চিকিৎসার পরে হলেও নিজাম প্যালেসে যেতে হবে কেষ্টকে। তৃণমূল নেতার চিঠির উত্তরে এমনটাই জানিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বলে সূত্রের খবর।

Advertisement
timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:১৪ key status

অনুব্রত যাবেন এসএসকেএম, নিজাম প্যালেসে নয়, জানান আইনজীবী

সোমবার অনুব্রত মণ্ডলকে সিবিআই দফতরের হাজির হতে বলেছিল সিবিআই। কিন্তু রবিবার তৃণমূল নেতা মেল মারফত সিবিআইকে জানান, সোমবার তাঁর পক্ষে যাওয়া সম্ভব নয়। তাঁর আইনজীবী জানান, অনুব্রত অসুস্থ। রবিবার বীরভূম থেকে কলকাতায় আসবেন। তবে সেটা এসএসকেএমে চিকিৎসার জন্য। অন্য দিকে, সিবিআই জানিয়েছে, সোমবারই অনুব্রতকে নিজাম প্যালেসে উপস্থিত হতে হবে। সিবিআই সূত্রের খবর, এই চিঠির পরেও যদি তিনি না যান, তবে মঙ্গলবার আর এক বার হাজিরার নোটিস দেওয়া হবে। 

timer শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ১২:১৪ key status

গরুপাচার-কাণ্ডে সিবিআইয়ের ডাক অনুব্রতকে

গরুপাচার-কাণ্ডে গ্রেফতার অনুব্রতের প্রাক্তন দেহরক্ষী সায়গল হোসেনের সোমবার সিবিআই হেফাজতে থাকার ষাট দিন পূর্ণ হচ্ছে। আইন অনুযায়ী, যে মামলায় সায়গল গ্রেফতার হয়েছেন, সোমবার বিকেল ৫টার মধ্যে সেই মামলার প্রাথমিক চার্জশিট দিতে হবে সিবিআইকে। অন্য দিকে, সায়গলকে জিজ্ঞাসাবাদের সূত্র ধরে অনুব্রতকে আরও এক বার সিবিআই ডেকেছে বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement
Advertisement

Share this article

CLOSE