Advertisement
১৮ জুন ২০২৪
International News

আমেরিকায় শিখ ছাত্রকে কুপিয়ে খুন

মার্কিন সংবাদমাধ্যম এনবিসি জানাচ্ছে, ২২ বছর বয়সী ওই শিখ ছাত্রের নাম গগনদীপ সিংহ। সদ্য একটি কলেজের ফাইনাল ইয়ারের পরীক্ষায় পাশ করা ছাত্র গগনদীপ পড়াশোনার অবসরে ট্যাক্সিও চালাতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ওয়াশিংটন শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৩০
Share: Save:

বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ না পেয়ে সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং-এর এক শিখ ছাত্রকে ছুরি মেরে খুন করলেন এক মার্কিন পড়ুয়া। গত ২৮ অগস্টের ঘটনা, ওয়াশিংটন স্টেটে। এই নিয়ে গত কয়েক মাসে দুই শিখ ছাত্র খুন হলেন আমেরিকায়।

মার্কিন সংবাদমাধ্যম এনবিসি জানাচ্ছে, ২২ বছর বয়সী ওই শিখ ছাত্রের নাম গগনদীপ সিংহ। সদ্য একটি কলেজের ফাইনাল ইয়ারের পরীক্ষায় পাশ করা ছাত্র গগনদীপ পড়াশোনার অবসরে ট্যাক্সিও চালাতেন। ঘটনার দিন ওয়াশিংটন স্টেটের স্পোকেন আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গগনদীপের ট্যাক্সিতে ওঠেন ১৯ বছর বয়সী আততায়ী জ্যাকব কোলমান।

আরও পড়ুন- এখনও রান্না হয়নি কেন? স্ত্রী-র মুন্ডু কেটে নিল স্বামী

আরও পড়ুন- স্ত্রীকে মেরে ৭০ টুকরো করে ফ্রিজে! দিল্লির ইঞ্জিনিয়ারের যাবজ্জীবন

গোনজাগা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য সিয়াটেল থেকে স্পোকেনে উড়ে আসেন কোলমান। সেখান থেকেই গগনদীপের ট্যাক্সিতে চেপে পৌঁছন বিশ্ববিদ্যালয়ে। ট্যাক্সিটাকে বাইরে দাঁড় করিয়ে রাখেন। কিন্তু বিশ্ববিদ্যালয়ে গিয়ে জানতে পারেন, তাঁর আবেদনপত্রই জমা পড়েনি। তাই তাঁকে ভর্তি করানো সম্ভব নয়। এর পর বেরিয়ে গগনদীপের ট্যাক্সিতে উঠে ইডাহোর বোনার কাউন্টিতে তাঁর এক বন্ধুর বাড়িতে যাবেন বলে জানান কোলমান। এর পর যখন জানতে পারেন গগনদীপ একটি বিশ্ববিদ্যালয়ে পড়ার সুযোগ পেতে চলেছেন খুব শিগগিরই, তখনই মাথা গরম হয়ে যায় কোলমানের। ট্যাক্সিটাকে দাঁড় করিয়ে কোলমান রাস্তার ধারে একটি দোকানে গিয়ে একটি ছুরি কেনেন। তার পর ট্যাক্সিতে উঠে কিছুটা পথ যাওয়ার পরেই ছুরি দিয়ে কোপাতে শুরু করেন জলন্ধরের সন্তান গগনদীপকে। হাসপাতালে যাওয়ার আগেই মৃত্যু হয় গগনদীপের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE