Advertisement
০৩ মে ২০২৪
Haryana Violence

নুহ হিংসায় জড়িত দু’জন ধৃত

পুলিশ সূত্রে খবর, বুধবার গভীর রাতে গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে যে, গত ৩১ জুলাই-এর নুহ হিংসার পরিকল্পনা ও উস্কানিতে যুক্ত দুই ব্যক্তি নুহ থেকে তাবদুর পথে রওনা হয়েছে।

arrest.

—প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৩ ০৭:৩২
Share: Save:

হরিয়ানার নুহে হিংসার ঘটনায় জড়িত দুই ব্যক্তিকে বৃহস্পতিবার গ্রেফতার করল হরিয়ানা পুলিশের গোয়েন্দা দফতর। ধৃত দুই ব্যক্তির নাম সইকুল ও মুনসেদ। গ্রেফতারির আগে অবশ্য রাজ্য পুলিশের সঙ্গে স‌ংঘাতে আহত হয়েছে মুনসেদ। পায়ে গুলি লাগায় আপাতত হাসপাতালে রাখা হয়েছে তাকে।

পুলিশ সূত্রে খবর, বুধবার গভীর রাতে গোপন সূত্রে পুলিশের কাছে খবর আসে যে, গত ৩১ জুলাই-এর নুহ হিংসার পরিকল্পনা ও উস্কানিতে যুক্ত দুই ব্যক্তি নুহ থেকে তাবদুর পথে রওনা হয়েছে। সঙ্গে সঙ্গেই তাবদুর উদ্দেশে রওনা দেয় পুলিশের একটি দল। কিছু ক্ষণ তল্লাশির পরে সেখানকার সিলখো অঞ্চলে দু’জনকেই খুঁজে পাওয়া যায়। একটি মোটরবাইকে করে পালানোর চেষ্টা করছিল তারা।

পুলিশের দাবি, তাদের গাড়ি দেখেই এলোপাথাড়ি গুলি ছুড়তে থাকে দু’জন। পাল্টা গুলি চালানো হয় পুলিশের তরফেও। এক ঘণ্টার এই সংঘর্ষে ঘটনাস্থলেই আহত হয় মুনসেদ। তাদের থেকে একটি দেশি পিস্তল, কার্তুজ ও বাইক আটক করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE