Advertisement
০৪ মে ২০২৪
Rinku Singh

টি২০ দলের বিমানযাত্রায় ঘুমের ব্যাঘাত, নাকে খোঁচা দিয়ে রিঙ্কুর ঘুম ভাঙালেন আফগানিস্তানের গুরবাজ

বিমানের মধ্যে বিশ্রাম নেওয়ার সময় রিঙ্কু সিংহের সঙ্গে মশকরা করার সুযোগ ছাড়লেন না আফগানিস্তানের রহমানুল্লা গুরবাজ। তাঁরা দু’জনেই আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন।

Rinku Singh

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১০:৩৮
Share: Save:

মোহালি থেকে ইনদওরে যাচ্ছিল ভারতীয় দল। একই বিমানে ছিল আফগান দলও। দ্বিতীয় টি-টোয়েন্টি খেলতে ইনদওর গিয়েছে দুই দল। বিমানের মধ্যে বিশ্রাম নেওয়ার সময় রিঙ্কু সিংহের সঙ্গে মশকরা করার সুযোগ ছাড়েননি আফগানিস্তানের রহমানুল্লা গুরবাজ। তাঁরা দু’জনেই আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন।

প্রথম টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে হারিয়ে দেয় ভারত। রবিবার দ্বিতীয় ম্যাচ জিতলেই সিরিজ় পকেটে। সেই ম্যাচ হবে ইনদওরে। বিমানে ঘুমিয়ে পড়েছিলেন রিঙ্কু। সেই সময় তাঁর নাকের মধ্যে কিছু একটা ঢুকিয়ে দেওয়ার চেষ্টা করেন গুরবাজ। মজা করেই তিনি করেছিলেন। ঘুম ভেঙে যায় রিঙ্কুর। তার পর দেখা যায় গুরবাজ রিঙ্কুর মাথায় পরম স্নেহে হাত বুলিয়ে দিচ্ছেন। দেশের হয়ে বিপক্ষ দল হলেও সেই ভালবাসা কমেনি। মাঠের মধ্যের লড়াই বাইরে নিয়ে আসেন না তাঁরা।

প্রথম ম্যাচে গুরবাজ সে ভাবে রান করতে পারেননি। ২৩ বলে ২৮ রান করেছিলেন তিনি। অক্ষর পটেলের বলে আউট হয়েছিলেন গুরবাজ। রিঙ্কু ১৬ রান করলেও শেষ পর্যন্ত ক্রিজে থেকে দলকে জিতিয়েছিলেন। রবিবার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে নামবে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh Rahmanullah Gurbaz India vs Afghanistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE