Advertisement
০৬ মে ২০২৪
Murder

সাংসারিক অশান্তির জের, ক্যানিংয়ে স্ত্রীর মাথায় গুলি করে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

বছর পাঁচেক আগে প্রেম করে বিয়ে হয় সেলিমা এবং বাবর আলির। সেলিমার পরিবারের লোকজনের অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য তাঁদের মেয়েকে মারধর করতো বাবর।

Wife allegedly shot dead by husband at Canning

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ক্যানিং  শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১২:০৩
Share: Save:

সাংসারিক অশান্তির জেরে স্ত্রীকে গুলি করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। বুধবার রাতে এই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিংয়ের দক্ষিণ ডেভিসাবাদ গ্রামে। নিহতের নাম সেলিমা লস্কর সর্দার (৩১)। তাঁর স্বামী বাবর আলি সর্দারকে গ্রেফতার করেছে পুলিশ। দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়েছে ময়নাতদন্তের জন্য।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বছর পাঁচেক আগে প্রেম করে বিয়ে হয় সেলিমা এবং বাবর আলির। সেলিমার পরিবারের লোকজনের অভিযোগ, বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ি থেকে টাকা আনার জন্য তাঁদের মেয়েকে মারধর করতো বাবর। সেলিমার পরিবারের সদস্যদের দাবি, বাবরকে নগদ টাকা, মোটরভ্যান দেওয়া হয়েছিল কয়েক দফায়। কিন্তু তার পরেও সেলিমার উপর অত্যাচার চলত বলে অভিযোগ তাঁদের। সেলিমার আত্মীয়দের দাবি, বুধবার রাতে দু’জনের মধ্যে শুরু হয় বিবাদ। এর পর শুয়ে থাকা অবস্থায় সেলিমার মাথার পিছনে গুলি করে খুন করে বাবর। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেলিমার।

সেলিমার দাদা আলাউদ্দিন লস্কর বলেন, ‘‘ওরা বাড়িতে অশান্তি করত। আমার বোনকে মারধর করত বাবর। ও মোটরভ্যান চেয়েছিল। সেটা দিয়েছি। নানা সময়ে টাকাও দিয়েছি। আমাদের বাবা নেই। মাও মানসিক ভারসাম্যহীন। এই অবস্থায় ওদের দু’জনকে শান্তিতে থাকতে বলেছিলাম। কিন্তু বাবর সে সব কথা শোনেনি। আমার বোনটাকে মেরে ফেলল।’’ পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বাবরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE