Advertisement
০৩ মে ২০২৪
Murder

দ্বাদশ শ্রেণির ছাত্রকে খুন আসানসোলে, বন্ধুদের কথা বাড়িতে বলে দেওয়ায় পিটিয়ে, থেঁতলে হত্যা!

নিহতের নাম আনন্দ কেশরী। তিনি আসানসোলের জামুড়িয়া এলাকার বাসিন্দা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় সে বাড়ি থেকে বেরিয়েছিল মোমো খাওয়ার নাম করে।

Dead body of a class 12 student recovered from Asansol

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ৩০ জুলাই ২০২৩ ১৪:৩৬
Share: Save:

দ্বাদশ শ্রেণির ছাত্রকে পিটিয়ে এবং থেঁতলে খুন করার অভিযোগ উঠল বন্ধুর বিরুদ্ধে। রবিবার এই ঘটনা ঘটেছে আসানসোলের জামুড়িয়া এলাকায়। ওই কাণ্ডে অভিযুক্তকে আটক করেছে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

নিহতের নাম আনন্দ কেশরী (১৭)। তিনি আসানসোলের জামুড়িয়া এলাকার বাসিন্দা। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় সে বাড়ি থেকে বেরিয়েছিল মোমো খাওয়ার নাম করে। তার পর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রবিবার সকালে জামুড়িয়ার নন্ডিশ্মশান এলাকায় মাঠ থেকে উদ্ধার হয় আনন্দের রক্তাক্ত দেহ। তার দেহে অসংখ্য আঘাতের চিহ্ন রয়েছে। সে জামুড়িয়া হিন্দি হাট হাই স্কুলের ছাত্র। ওই ঘটনায় খুনের অভিযোগ তুলেছে আনন্দের পরিবার। ওই কাণ্ডে আনন্দের এক বন্ধুকে আটক করেছে পুলিশ। ধৃতও দ্বাদশ শ্রেণির ছাত্র। আনন্দের মা অনিতা কেশরী বলেন, ‘‘বন্ধুদের সঙ্গে যা আলোচনা হত, তা না কি তাদের বাবাকে বলে দিত আমার ছেলে। সেই জন্য ওকে খুন করা হয়েছে।’’

পুলিশ অভিযুক্তকে দিয়ে ঘটনার পুনর্নির্মাণও করায় রবিবারই। এ নিয়ে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এসিপি (সেন্ট্রাল-২) শ্রীমন্ত বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘রক্তাক্ত দেহ উদ্ধারের পর আমরা তদন্ত শুরু করি। আটককে জিজ্ঞাসাবাদ করার সময় সে খুনের কথা স্বীকার করেছে। কী কারণে এই খুন তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Death Student
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE