Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ নভেম্বর ২০২১ ই-পেপার

গ্যালারি

সরস্বতী পুজোয় টলিউডের নায়ক-নায়িকারা কেমন সাজলেন? দেখে নিন ঝলক

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ জানুয়ারি ২০২০ ১৯:২৪
সরস্বতী পুজোর মেজাজ ভালই উপভোগ করছে টলিপাড়ার সেলেব মহল। নিজেদের ইনস্টা পেজে তাঁরা শেয়ার করেছেন সরস্বতী পুজোর স্পেশাল লুক। ফ্যানেদের জানিয়েছেন শুভেচ্ছা।

সরস্বতী পুজোর দিন অন্য কোনও রং নয়, হলুদ শাড়িতেই সাজলেন ঋতাভরী। এলোকেশী সাজে ঋতাভরীর এই লুক ইতিমধ্যেই ব্যাপক সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।
Advertisement
শুটিংয়ের ফাঁকে শাড়ি নয়, বরং লাল ওভারকোট পরেই দেবী সরস্বতীর আরাধনা সারলেন মিমি। দিলেন পুষ্পা়ঞ্জলিও। নিজের ইনস্টা পেজে শেয়ারও করলেন সেই ছবি। ফ্যানেদের জানালেন সরস্বতী পুজো আর বাঙালির ভ্যালেন্টাইন্স ডে-র শুভেচ্ছা।

সরস্বতী পুজোর দিন ঐন্দ্রিলা বীণা হাতে নিজেই সাজলেন সরস্বতী রূপে। সাদা শাড়ি আর গোল্ডেন গয়নায় ঐন্দ্রিলার আজকের সাজ ইতিমধ্যেই বেশ চর্চিত নেট দুনিয়ায়।
Advertisement
রাজের অফিসেও ছিল বাগদেবীর পুজোর আয়োজন। সেখানে হাজির স্ত্রী শুভশ্রী। দেবীর আরতি সারলেন রাজ-শুভশ্রী নিজেই। পুজোর জোগানে ব্যস্ত শুভশ্রী। পুজোর ভিডিও শেয়ার করেছেন রাজ নিজের ফেসবুক পেজে। হলুদ নয়, গোল্ডেন শাড়িতে সেজেছেন শুভশ্রী। সেখানে রাজ-শুভশ্রীর পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন টলিপাড়ার অনেক কলাকুশলী।

শ্রীবেঙ্কটেশ ফিল্মসের দফতরেও ছিল সরস্বতী পুজোর আয়োজন। সেখানে উপস্থিত ছিলেন পাওলি দাম। পরনে হলুদ হ্যান্ডলুম আর ন্যুড মেকআপে পাওলির সাজ বেশ নজরকাড়া।

শ্রীবেঙ্কটেশ ফিল্মসের অফিসে বুধবার উপস্থিত ছিলেন অনির্বাণ ভট্টাচার্য। নীল রঙের পাঞ্জাবিতে অনির্বাণের সাজেও ছিল সাবেক ছোঁয়া।

সেখানে উপস্থিত ছিলেন অমৃতাও। তবে বাকিদের মতো হলুদ নয়, সাদা-কালো চেক লিনেন শাড়িই ছিল অমৃতার পরনে।

ঋতুপর্ণাও আজ সাজলেন সরস্বতী রূপে। পরনে ডাকের সাজ, হাতে বীণা। এ দিন বাগদেবী সাজে নিজের ছবি তিনিও শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

বাগদেবীর আরাধনায় দর্শনার সাজেও ছিল হলুদের ছোঁয়া। পরনে চওড়া বেনারসি পাড় যুক্ত হলুদ সিল্কের শাড়ি। শাড়ি জুড়ে গোল্ডেন জরির মোটিফ। খোলা চুল আর গোল্ডেন কানবালিতে দর্শনার এই পুজো স্পেশাল লুক সত্যিই নজরকাড়া।

পরের মাসেই মধুমিতা আর অর্জুন অভিনীত ‘লাভ আজ কাল পরশু’ রিলিজ করতে চলেছে। ছবির ট্রেলারে মধুমিতার বোল্ড লুক নজর কেড়েছে সবার। তবে সরস্বতী পুজোর সকালে সম্পূর্ণ ট্র্যাডিশনাল সাজে সাজলেন নায়িকা। পরনে চওড়া পাড়ের হলুদ সিল্কের শাড়ি। খোলা চুল, ঠোটে ন্যুড লিপস্টিক আর ছোট্ট লাল টিপেই সেরেছেন পুজোর সাজ।

এ দিন ইশার পরনেও ছিল শাড়ি। হলুদ বর্ডার যুক্ত সাদা শিফন শাড়িতে দেবী আরাধনায় ব্যস্ত ইশা। কানে ফুলেল মোটিফের ঝুমকো। তাঁর এই ছিমছাম সাজ বেশ সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

প্রত্যেকবারের মতো এ বারেও বাড়িতেই সরস্বতী পুজোর আয়োজন করেছিলেন অপরাজিতা আঢ্য। পরনে সবুজ পাড়ের হলুদ সিল্কের শাড়ি। বাগদেবীর আরাধনায় ব্যস্ত অপরাজিতা,শেয়ার করলেন সেই ছবি।

বাড়ির পুজোতে ব্যস্ত সম্পূর্ণা, সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবি। হলুদ ঢাকাই জামদানি আর সোনার গয়নাতেই পুজোর সাজে সেজেছেন সম্পূর্ণা।(ছবি: সোশ্যাল মিডিয়া)