তুলা রাশি

Libra

আপনার এই বছর ২০২৪ তুলা রাশি

তুলা রাশির এই বছরটা, ২০২৪ কেমন যাবে জানার জন্য চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের রাশিফলে।

Advertisement

শ্রী জয়দেব

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২৩ ১১:২৮
Share:

আপনার এই বছর

২০২৪

তুলা এ বছর এই রাশির জাতকের শরীর খুব ভাল না-ও থাকতে পারে। বায়ু ও রক্তচাপ বৃদ্ধি, আমাশায়াদি উদরপীড়া, বৃক্ক ও মূত্রাশয় ঘটিত বোগ, বাত প্রভৃতি দৈহিক ক্লেশের কারণ হবে।

তবে অচল হয়ে পড়ে থাকার আশঙ্কা নেই। পায়ে আঘাত লাগলে কষ্ট বাড়বে। সামান্য অগ্নিদাহের যোগ রয়েছে। উপার্জন ভাল হবে। ব্যয় কিছু বেশি হলেও সঞ্চয়ের পরিমাণ কম হবে না। ব্যবসায় কিছু জটিলতা সৃষ্টি হতে পারে। তবু, উপার্জন ব্যাহত হবে না। জন্মস্থান থেকে দক্ষিণ দিকে কোনও কাজে সহজে সাফল্য লাভের যোগ রয়েছে। ভূমি ক্রয়-বিক্রয়ের যোগও বিদ্যমান। গৃহনির্মাণে প্রয়োজনীয় দ্রব্যের ব্যবসায়ে এবং অস্ত্র ব্যবসায়ে নিযুক্ত ব্যক্তিরা অন্যদের তুলনায় বেশি সুযোগ পাবেন। সন্তানদের স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। একটি কন্যার আকস্মিক কোনও রোগের জন্য বিশেষ চিন্তিত হয়ে পড়তে পারেন। সন্তানদের বিবাহের ব্যাপারে উদ্বেগ ও মনঃকষ্টের যোগ রয়েছে। সন্তানদের পরীক্ষার ফল ভাল হবে। ভ্রাতৃবিরোধের আশঙ্কা প্রবল। তাদের সঙ্গে মামলা-মোকদ্দমাও চলতে পারে। ভ্রাতা-ভগ্নীদের স্বাস্থ্যও ভাল থাকবে না। জাতকের নিজের পরীক্ষায় সাফল্য লাভ ব্যাহত হবে না। পত্নীর স্বাস্থ্যহানির আশঙ্কা রয়েছে। একাধিক সদ্বন্ধু লাভ যোগ রয়েছে। বন্ধুদের অধিকাংশই জাতকের শুভাকাঙ্ক্ষী হবেন। পিতার শারীরিক অবস্থা ভাল বলা চলে না। তাঁর জীবনাবসানও অসম্ভব নয়। মাতার শরীর অপেক্ষাকৃত ভাল থাকবে। তাঁর সঙ্গে মতানৈক্যের অবসান ঘটতে পারে। শত্রুদের বিষয়ে সতর্ক থাকা একান্ত কর্তব্য। ধর্মাচরণে বাধাবিঘ্ন সৃষ্টি হলেও সচেষ্ট থাকলে সাফল্যলাভ ও তাতে সুফল প্রাপ্তির আশা রয়েছে। সদ্গুরুর উপদেশ এবং পিতৃস্থানীয় কোনও ব্যক্তির সৎ পরামর্শে লাভবান হবেন।

Advertisement

সম্পদ

৪/৫

এই বছর অর্থভাগ্য আগের বছরের থেকে ভাল হতে পারে। পুরনো ঋণ শোধ হতে পারে। ব্যবসায় ভাল আয়ের যোগ। চাকরির ক্ষেত্র মধ্যম।

পরিবার

২/৫

দাম্পত্য বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা। ভাই-বোনে কোনও কারণে বিবাদ বাধতে পারে। পিতার সঙ্গে অর্থ নিয়ে বিবাদের যোগ। পারিবারিক অশান্তি থেকে মুক্তিলাভ।

সম্পর্ক

৪/৫

হারিয়ে যাওয়া সম্পর্ক ফিরে পেতে পারেন। প্রেমের ব্যাপারে কোনও নতুন ইঙ্গিত দেখতে পাবেন। দাম্পত্য সম্পর্ক ভাল থাকায় আনন্দ লাভ। বাইরের কোনও সম্পর্ক নিয়ে সমস্যা দেখা দিতে পারে।

পেশা

৩/৫

এই বছর জীবিকার ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় কোনও ভাল সুযোগ আসতে পারে। চাকরির স্থানেও উন্নতির যোগ। নতুন কোনও জীবিকার পরিকল্পনা করতে পারেন।

শুভ সংখ্যা

৬৭

শুভ দিক

পশ্চিম

শুভ রত্ন

হিরে

শুভ রং

সাদা

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement