০৫ মে ২০২৪
ananda publishers

বর্ষশেষের মরশুমে বইয়ের উপরে ৫০ শতাংশ ছাড় দিচ্ছে আনন্দ পাবলিশার্স

বইয়ের প্রতি মানুষের ভালবাসাকে সাক্ষী রেখে ১৯৫৭ সালে পথ চলা শুরু করে আনন্দ পাবলিশার্স।

আনন্দ পাবলিশার্সে আকর্ষণীয় অফার

আনন্দ পাবলিশার্সে আকর্ষণীয় অফার

শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২২ ১০:৩৫
Share: Save:

জ্ঞানের ভাণ্ডার হল বই। বই মানুষের শ্রেষ্ঠতম বন্ধু। হাসি থেকে কান্না, বই মানুষকে এক অন্য দুনিয়ায় নিয়ে যায়। জীবনে কেউ পাশে না থাকলেও বই সবসময় পাশে থাকবেই। মানুষ বইপাঠের মাধ্যমে সত্যকে অনন্য উপায়ে উপলব্ধি করতে পারে। যুগে যুগে বই এনেছে ত্যাগের দীক্ষা, সত্য ও সুন্দরের সাধনা। সময়ের সঙ্গে বইয়ের প্রতি মানুষের ভালবাসা বেড়েছে বই কমেনি।

বইয়ের প্রতি মানুষের ভালবাসাকে সাক্ষী রেখে ১৯৫৭ সালে পথ চলা শুরু করে আনন্দ পাবলিশার্স। বিগত ছ’দশকেরও বেশি সময় ধরে আপামর বাঙালিকে একের পর এক সেরা বই উপহার দিয়েছে আনন্দ। বর্ষশেষের মরশুমে বই পড়ার সেই রীতিকে উদ্‌যাপন করতে আনন্দ পাবলিশার্স গ্রাহকদের জন্য ফের নিয়ে এসেছে এক আকর্ষণীয় অফার।

সেই শুরুর দিন থেকেই আনন্দ পাবলিশার্স প্রকাশিত বইগুলির মধ্যে বারংবার উঠে এসেছে আভিজাত্যের ছোঁয়া। একের পর এক দিকপাল লেখক-লেখিকাদের বইয়ের হাত ধরে সাফল্যের শিখর ছুঁয়েছে আনন্দ পাবলিশার্স। বইপ্রেমী বাঙালিরা পেয়েছে একের পর এক অনন্য উপহার।

শীতের হিমেল ছোঁয়ায় বইপ্রেমীদের জন্য থাকছে সুখবর। আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন থেকে বই কিনলে নির্বাচিত বইগুলির উপরে গ্রাহকরা পেয়ে যাবেন ৫০ শতাংশ ছাড়। আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইটে লগ ইন করুন। বেছে নিন পছন্দসই বই। কুপন কোড: ANANDA50

মনে রাখবেন, স্টক সীমিত। এবং এই অফার শুধুমাত্র ওয়েবসাইট এবং অ্যাপ থেকে কেনাকাটায় প্রযোজ্য।

তা হলে আর দেরি কেন? বর্ষশেষের মরশুমে এই অফারটি উপভোগ করতে এখনই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের ওয়েবসাইট এবং বেছে নিন আপনার প্রিয় লেখকের বই।

ক্লিক করুন: www.anandapub.in

এই প্রতিবেদনটি ‘আনন্দ পাবলিশার্স’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ananda publishers Book
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE