Advertisement
২৩ মে ২০২৪
Fashion and Beauty

এবার পুজো প্যান্টালুন্সের হাত ধরে

এই পুজোয় নিজেকে আরও নজরকাড়া করে তুলতে, পুজোর ৫ দিনের সাজে সেজে উঠুন প্যান্টালুন্সের পুজো কালেকশনের হাত ধরে।

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২০ ০১:২৩
Share: Save:

আর মাত্র কয়েক সপ্তাহ, তারপরেই শুরু হতে চলেছে বাঙালির সবচেয়ে বড় উৎসব দূর্গাপুজো। এই উৎসবের মরসুমে সকলের চোখে নিজেকে আকর্ষণীয় করে তুলতে কে না চায়। তবে এই বছর, করোনার আবহের জন্য পুজোর আমেজ কিছুটা অন্যরকম। কিন্তু সব কিছুকে সঙ্গে নিয়েই বাঙালির পুজোর প্রস্তুতি চলছে জোর কদমে।

এই পুজোয় নিজেকে আরও নজরকাড়া করে তুলতে, পুজোর ৫ দিনের সাজে সেজে উঠুন প্যান্টালুন্সের পুজো কালেকশনের হাত ধরে।

১. ষষ্ঠীর দিনটা এবার সেজে উঠুন কিছু মডার্ন ফ্যাশনের সঙ্গে

পুজোর প্রথম দিনটা যদি কিছু মডার্ন স্টাইলের সঙ্গে শুরু করা যায়, তাহলে মন্দ হয় না। ষষ্ঠীর দিন বোহেমিয়ান ফ্যাশনকে সঙ্গী করে সিমারি জাম্পসুটের সঙ্গে ব্যবহার করতে পারেন জ্যাকেট। এ ছাড়াও পালাজো প্যান্টের সঙ্গে ক্রপ টপস ও লম্বা জ্যকেটও আপনাকে করে তুলবে আকর্ষনীয়।

২. লহেঙ্গাতেই হোক সপ্তমীর শুভারম্ভ

সপ্তমীর দিনটা পরিবারের সঙ্গে সেজে উঠুক নতুন রূপে। এথনিক কালেকশনে নিজেকে নতুন রূপে সাজিয়ে তুলতে সিম্পেল লহেঙ্গার সঙ্গে সুন্দর সিলভার এবং অক্সিডাইজের গয়না আপনাকে দেবে এক এলিগেন্ট লুক।

৩. অষ্টমীর দিনটায় মেতে উঠুন শাড়িতে

অষ্টমী মানেই সন্ধি পুজো আর ধুনুচি নাচ। আর এই দিনটা শাড়ি ছাড়া যে অসম্পূর্ণ তা বলার কোনও অবকাশই রাখে না। যে কোনও উৎসবেই শাড়ি হল মহিলাদের সবসময়ের পছন্দের পোশাক। তবে শাড়ি যদি আপনার পছন্দের আউটফিট না হয়ে থাকে তাহলে বাঙালির এই শাড়িকেই ক্যাসুয়ালভাবে পড়তে পারেন।

৪: কো-অর্ডিনারি সেটের হাত ধরে নবমীর আড্ডা হয়ে উঠুক আরও বেশি স্পেশাল

পুজোয় সমস্ত জামাকাপড়ই সুন্দর তবে নবমীর দিন নিজেকে একটু জমকালো পোশাকে সাজিয়ে তুলতে পারেন। কো-অর্ডিনারি সেটের সঙ্গে নবমীর দিনটা হয়ে উঠুক আরও একটু স্পেশাল। বন্ধুদের সঙ্গে জমে উঠুক নবমীর আড্ডাটা আর সঙ্গে থাক প্যান্টালুন্সের কো-অর্ডিনারি সেট।

৫. হাতে বোনা কুর্তা সেট থাকুক বিদায় বেলায়

যে উৎসবের জন্য এত আয়োজন, তার শেষ দিন, দশমীতে সিঁদুর খেলা, মায়ের কাছে বিদায় বেলার প্রার্থনার সঙ্গে সকলেরই মন হয়ে ওঠে ভারাক্রান্ত ও স্পর্শকাতর। পুজোর এই শেষ দিনে নিজের লুককে ধরে রাখতে হাতে বোনা কুর্তার সেট সম্পূর্ণ করে তুলবে আপনার গোটা পুজো পরিক্রমাকে। হাতে বোনা কুর্তা বিসর্জনের বিষাদ মনকে করে তুলবে সুমধুর।

তাহলে আর দেরি কিসের? পুজোয় নিজেকে আরও সুন্দর করে তুলতে তাড়াতাড়ি আপনার কাছের প্যান্টালুন্স স্টোরে চলে যান বা ভিজিট করুন www.pantaloons.com এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

fashion and Beauty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE