০৩ মে ২০২৪
The Royal Ganges

গঙ্গাপারের দীর্ঘতম জনবসতিতে পান শান্ত পরিবেশে বিলাসবহুল জীবনযাপনের অভিজ্ঞতা

বাটানগরে গঙ্গার ধারেই ২৫ একরেরও বেশি জায়গা জুড়ে তৈরি হচ্ছে এই প্রকল্প। উচ্চমানের অত্যাধুনিক বাংলো, ভিলামেন্ট, টাওয়ার থাকবে ৩৯ লাখ বর্গফুটের এই বিস্তৃত এলাকায়।

গঙ্গার পারে নিজের বাড়ি

গঙ্গার পারে নিজের বাড়ি

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৩৫
Share: Save:

জানালা দিয়ে উঁকি দিলেই বিস্তৃত গঙ্গা! গঙ্গাবক্ষে ভোরের সূর্যোদয়। আর সন্ধ্যে হলেই ঠাণ্ডা হিমেল পরশ। রোজ যদি এমন মনোরম দৃশ্যের সাক্ষী থাকা যায় তা হলে প্রাত্যহিক জীবন হয়ে ওঠে আরও বর্ণময়। আর সেই স্বপ্নকেই বাস্তব করে তুলতে এক অভাবনীয় প্রকল্প এবার আপনার হাতের মুঠোয় — ‘দ্য রয়্যাল গ্যাঞ্জেস’। নেপথ্যে সৃজন রিয়েলটি প্রাইভেট লিমিটেড। বাটানগরে গঙ্গার ধারেই ২৫ একরেরও বেশি জায়গা জুড়ে তৈরি হচ্ছে এই প্রকল্প। উচ্চমানের অত্যাধুনিক বাংলো, ভিলামেন্ট, টাওয়ার থাকবে ৩৯ লাখ বর্গফুটের এই বিস্তৃত এলাকায়। পাশপাশি ১৯ একর খোলা জায়গা থাকবে এই নির্মাণে। শান্ত পরিবেশের সঙ্গে বিলাসবহুল জীবনযাত্রার এ এক বিরল মেলবন্ধন।

যাতায়াতের সুবিধার জন্য সব রকম ব্যবস্থার পরিকল্পনা করা হয়েছে। অফিসপাড়ায় যাতায়াতের সুবিধার জন্য মিলেনিয়াম পার্ক থেকে নিজস্ব জেটি ও ফেরি সার্ভিসের ব্যবস্থা থাকবে। যার দূরত্ব মাত্র ৩৫ মিনিটের। অন্য দিকে আবাসিকদের জন্য বাটানগর মোড় থেকে থাকবে ‘পিক-আপ’ ও ‘ড্রপ’ –এর সুবিধা। পাশাপাশি তারাতলা মেট্রো স্টেশনের জন্য থাকবে শাটল বাস সার্ভিস।

আধুনিক বিলাসবহুল জীবনযাত্রা বলতে যা বোঝায়, তার সব কিছু রয়েছে এখানে। ফুটবল মাঠ থেকে টেনিস কোর্ট, ক্রিকেট সিমুলেটর থেকে ব্যাডমিন্টন কোর্ট, অ্যাম্ফিথিয়েটার থেকে রক ক্লাইম্বিং ওয়াল ইত্যাদি নানা ধরনের খেলাধুলোর ব্যবস্থা রয়েছে। তা ছাড়াও সমস্ত রকম পরিষেবা থাকবে হাতের মুঠোয়। এটিএম, ওষুধের দোকান, রেষ্টুরেন্ট, সাঁলো, রোজকার খুচরো কেনাকাটার জায়গা ইত্যাদি। তবে সব থেকে আকর্ষণীয় যেটি তা হল গঙ্গা-ভিউইং ডেক এবং একটি বিশাল ল্যান্ডস্কেপ লন যা সোজা গিয়ে মিলবে নদীর সঙ্গে।

নিউ আলিপুর থেকে গাড়িতে মাত্র ২০ মিনিটের পথ। গঙ্গার পাড়ের ১ কিলোমিটার খোলা জায়গা আপনার রোজকার হাঁটা বা জগিং –এর সঙ্গী থাকবে সব সময়।

৬০টিরও বেশি ৪ বিএইচকে, জি+২, ২৪৯২ থেকে ২৮৪২ স্কোয়ার ফুট বাংলো থাকবে। সঙ্গে কিচেন গার্ডেন, গঙ্গামুখি নিজস্ব বাগান, দুই দিকে বারান্দা উন্মুক্ত গঙ্গা ভিউইং ডেক। থাকবে ৯৬% থেকে ১০০% দিনের আলোর জন্য স্কাইরুফ, শোবার ঘর সংলগ্ন নিজস্ব ছাদ।

১৫০টিরও বেশি ৩ ও ৪ বিএইচকে ভিলামেন্ট। আবসিকরা যাতে ঘরে থেকেও বাইরে থাকার অনুভূতি পান সেই কারণে দু’টি ফ্লোরেই গঙ্গামুখি নিজস্ব টেরাস ডেক নির্মাণ করা হবে। লাউঞ্জ এরিয়া আর ফ্যামিলি রুমও থাকবে। খোলা ছাদে নিজস্ব বারবিকিউ জোনের সুযোগ পাবেন। এই জোনেরও সব নির্মাণ বাস্তু মেনেই করা হবে। পরিচারক-পরিচারিকাদের জন্য আলাদা থাকার ব্যবস্থাও থাকবে।

২ ও ৩ বিএইচকে –এর মোট ২২টি টাওয়ার থাকবে। জি+৩০, জি+৩১, জি+৩২ ও জি+৩৫। ফ্ল্যাটে যাতে যথেষ্ট দিনের আলো ঘরে ঢোকে সে দিকেও নজর রাখা হয়েছে। প্রত্যেকটি ভিলামেন্টে আবাসিকরা পাবেন ২১০৩ থেকে ৪০৪৭ স্কোয়ার ফুট জায়গা। অন্য দিকে অ্যাপার্টমেন্টগুলিতে থাকছে ১০২৭ স্কোয়ার ফুট থেকে ২৩৮৭ স্কোয়ার ফুট জায়গা। সঙ্গে থাকবে প্রশস্ত গঙ্গামুখি বারান্দা।

ল্যান্ডস্কেপ

ল্যান্ডস্কেপে নদীর নানা রূপ আর জলের গতির অবয়বের সঙ্গে সামঞ্জস্য দেখা যাবে। মেঝের নকশা, দীর্ঘ স্থাপত্য এবং রোজকার ব্যবহারের জায়গায় খোলা আকাশ ও নদীর যোগাযোগের পুঙ্খানুপুঙ্খ ভাবে ভেবে তৈরি করা হবে।

সব বয়সের আবাসিকদের কথা মাথায় রেখেই ওয়েলনেস গার্ডেন ও খেলাধুলোর জায়গা তৈরি করা হবে। মাল্টি-স্পোর্টস কোর্ট তো রয়েছেই তার সঙ্গে আউটডোর জিম, বিশাল খেলার মাঠ, উন্মুক্ত লন ছাড়াও বয়স্কদের জন্য আলাদা জায়গা থাকবে।

দ্য রিভার ক্লাব

প্রায় ৭০,০০০ বর্গফুটের দ্য রিভার ক্লাবে থাকবে গঙ্গামুখি অলিম্পিক সাইজের ল্যাপ পুল। সঙ্গে থাকবে জাকুজি আর অ্যাকোয়া জিম। পাঁচতারা লাউঞ্জ, রিভার লাউঞ্জ, পার্টি লাউঞ্জ, ইনডোর স্পোর্টস এরিনা, সিনেপ্লেক্স, বিসনেস সেন্টার ব্যাঙ্কোয়েট, কার্ড রুম, ইনডোর গেমস রুম, মাল্টিপারপাস কোর্ট, স্কোয়াশ কোর্ট ইত্যাদি আরও অনেক কিছু সুযোগ সুবিধা এই রিভার ক্লাবকে আগামী দিনে আবাসিকদের কাছে গর্বের বিষয় করে তুলবে।

এই অসাধারণ জীবনযাত্রার অভিজ্ঞতা পেতে ‘দ্য রয়্যাল গ্যাঞ্জেস’ সাইটে ‘এক্সপিরিয়েন্স সেন্টার’ –এ আসুন। তা হলে আর দেরী না করে আজই ফোন করুন: ০৩৩ ৪০৪০১০১০ নম্বরে। আরও বিশদে জানতে লগ ইন করুন https://www.theroyalganges.com/-এ

২৫ ফেব্রুয়ারির মধ্যে বুক করলে পাবেন বিশেষ ছাড়ের সুযোগ। ডিজিটাল পেমেন্টের সুবিধাও রয়েছে। সেনাবাহিনীতে কর্মরত বা অবসরপ্রাপ্ত সেনাদের জন্য দামে রয়েছে বিশেষ ছাড়।

এই প্রতিবেদনটি ‘সৃজন রিয়েলটি’-র সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Estate Ganges River Ganga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE