২১ জুলাই ২০২৪
Ananda Publishers

বই পার্বণের সঙ্গেই অনলাইন বইমেলার স্বাদ, নেপথ্যে আনন্দ পাবলিশার্স

বর্তমান প্রজন্ম প্রযুক্তিনির্ভর। আর সেই কথাই মাথায় রেখে গত বছরের মতোই এই বছরও মানুষের সর্বোত্তম বন্ধু অর্থাৎ ‘বই’-কে মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিতে অনলাইনেই বইমেলার স্বাদ এনে দিয়েছে বাঙালির অন্যতম প্রিয় প্রকাশনা সংস্থা আনন্দ পাবলিশার্স।

অনলাইন বইমেলায় গ্রাহকদের জন্য রয়েছে একগুচ্ছ অফার

অনলাইন বইমেলায় গ্রাহকদের জন্য রয়েছে একগুচ্ছ অফার

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:২৩
Share: Save:

বইমেলার মরশুমে বইয়ের বিকিকিনি চলছে রমরমিয়ে। ‘ওলা কলকাতা!’ - এই থিমেই সেজে উঠেছে বইপ্রেমী বাঙালিদের প্রিয় পার্বণ আন্তর্জাতিক কলকাতা বইমেলা। আর এই বইমেলার সঙ্গে সঙ্গেই আনন্দ পাবলিশার্স নিয়ে এসেছে ‘বিশ্ব জুড়ে আনন্দ বইপার্বণ’।

আনন্দ পাবলিশার্স আলাদা করে নিজেদের পরিচয় দেওয়ার অপেক্ষা রাখে না। বিগত কয়েক দশক ধরে প্রজন্মের পর প্রজন্মকে সমৃদ্ধ করে চলেছে নিজেদের প্রকাশিত অসাধারণ বইয়ের সম্ভারের মাধ্যমে। পাঠ্যবই থেকে শুরু করে কবিতা, গল্প, উপন্যাস, প্রবন্ধ, সমসাময়িক থেকে নতুন, কী নেই সেই তালিকায়!

বিশ্ব জুড়ে আনন্দ বইপার্বণ

বর্তমান প্রজন্ম প্রযুক্তিনির্ভর। আর সেই কথাই মাথায় রেখে গত বছরের মতোই এই বছরও মানুষের সর্বোত্তম বন্ধু অর্থাৎ ‘বই’-কে মানুষের হাতের মুঠোয় পৌঁছে দিতে অনলাইনেই বইমেলার স্বাদ এনে দিয়েছে বাঙালির অন্যতম প্রিয় প্রকাশনা সংস্থা আনন্দ পাবলিশার্স। প্রতি বছরের মতো এই বছরেও অনলাইন বইমেলায় গ্রাহকদের জন্য রয়েছে একগুচ্ছ অফার। সময়সীমা ৩১ জানুয়ারি থেকে ১৯ ফেব্রুয়ারি।

কী কী অফার রয়েছে?

১। ২৪৯৯ টাকার কেনাকাটার উপর গ্রাহকেরা পেয়ে যাবেন ২০ শতাংশ ছাড়। ব্যবহার করুন কুপনকোড ONLINE23

২। ৯৯৯ টাকার উপর কেনাকাটায় রয়েছে ১৫ শতাংশ ছাড়। এই ক্ষেত্রে কুপন কোড ব্যবহার করুন BOIMELA23

৩। টিনটিন কমিক্সের একটি সম্পূর্ণ সেটের উপর পান ১০০০ টাকা ছাড়। এই সুবিধা পেতে ‘TINTINSET23’ কুপন কোড ব্যবহার করুন

৪। তাছাড়াও ডিসকাউন্টের পাশাপাশি ৪৯৯৯ টাকার বেশি বই কিনলে পেয়ে যাবেন বিশেষ আনন্দ উপহার

বইপ্রেমীদের আবেগ ও উন্মাদনাকে কার্যত আরও একবার উসকে দিল ‘আনন্দ’। যে প্রকাশনায় মননশীল ও আভিজাত্যের ছোঁয়া আজও অটুট। তাই আর অপেক্ষা না করে আজই ভিজিট করুন আনন্দ পাবলিশার্সের অফিসিয়াল ওয়েবসাইট www.anandapub.in এবং অনলাইন বইমেলা থেকে কিনে নিন আপনার পছন্দের বই। পেমেন্ট করা যাবে ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইউপিআই এবং নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে।

বিশদে জানতে ক্লিক করুন: www.anandapub.in

এই প্রতিবেদনটি 'আনন্দ পাবলিশার্স' -এর সঙ্গে এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ananda publishers book fair E-Books
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE