০৪ মে ২০২৪
Urban Lakes

বাড়ি কেনা এখন মুখের কথা

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১১:৪৩
Share: Save:

রাস্তায় বেরোলেই চারিদিকে বড় বড় রিয়েল এস্টেটের হোর্ডিং! চোখ ফেরালেই সুউচ্চ সারি দিয়ে দাঁড়িয়ে রয়েছে ইমারত। অথচ সমস্যা যেন পিছু ছাড়ে না। কোথাও দাম বেশি তো কোথাও ফ্ল্যাট পছন্দ হচ্ছে না। কোনও প্রোজেক্টের লোকেশন খারাপ বা যাতায়াতের অসুবিধা রয়েছে তো কখনও সুযোগ-সুবিধার অভাব। সেই সঙ্গে ফ্ল্যাটের হ্যান্ডওভার থেকে শুরু করে বুকিংয়ের পর বার বার পেমেন্ট চাওয়া, রিয়েল এস্টেট সংস্থার বিশ্বাসযোগ্যতা ইত্যাদি তো রয়েছেই। আবার অনেকে প্রপার্টি কেনেন স্রেফ বিনিয়োগের জন্য। কিন্তু তা হলে উপায়?

এই সমস্যার সমাধান নিয়ে হাজির আরবান লেক। কী ভাবে?

দারুণ যোগাযোগ ব্যবস্থা: শহরের মধ্যেই অথচ ভিড়, কোলাহল থেকে দূরে কোন্নগরেই তৈরি হচ্ছে আরবান লেকস। ১৩ একর জমির উপরে তৈরি এই আধুনিক অ্যাপার্টমেন্টগুলি কোন্নগর রেল স্টেশন থেকে মাত্র কয়েক মিনিট। হাওড়া রেলওয়ে স্টেশন থেকে মাত্র ২০ মিনিট। দক্ষিণেশ্বর মেট্রো স্টেশন থেকেও মাত্র ২০ মিনিটেই পৌঁছে যাওয়া যাবে প্রোজেক্টে।

বিনিয়োগের দারুণ সুযোগ: বিগত কয়েক বছরে আমূল বদলে গিয়েছে কোন্নগর। বহু রিয়েল এস্টেট সংস্থাই এখানে প্রোজেক্ট তৈরি করছে। পরিসংখ্যান বলছে, গত ২ বছরে এখানে প্রোজেক্টের দাম বেড়েছে প্রায় ৩০ শতাংশ।

বিশ্বাসযোগ্যতা: আরবান লেকস তৈরি করছে শহরের অন্যতম সেরা দুই রিয়েল এস্টেট সংস্থা তথা সুগম হোমস ও ডায়মন্ড। কলকাতার বুকে একাধিক বিলাসবহুল প্রোজেক্ট সঠিক সময়ে গ্রাহকদের তৈরি করে দিয়েছে এই দুই সংস্থা।

সুবিধা রয়েছে পেমেন্টের ক্ষেত্রেও: গ্রাহকদের সুবিধার জন্য পেমেন্টের ক্ষেত্রে আরবান লেকস নিয়ে এসেছে আকর্ষণীয় ফ্লেক্সি পেমেন্ট স্কিম — ৪০:৪০:২০। অর্থাৎ যদি ফ্ল্যাটের দাম সাড়ে ২৪ লক্ষ টাকা হয় তা হলে এগ্রিমেন্ট ফর সেলের পরে দিতে হবে ১০ লক্ষ টাকা। তার পরের বছর দিতে হবে ১০ লক্ষ টাকা। এবং সব শেষে পজেশনের সময় সাড়ে ৪ লক্ষ টাকা।

বিশ্বমানের জীবনযাপন: বিখ্যাত স্প্যানিশ আর্কিটেক্ট রিকার্ডো বোফিল -এর হাতে তৈরি আরবান লেকস, এখানকার বাসিন্দাদের দিচ্ছে অত্যাধুনিক ও বিশ্বমানের জীবনযাপন। প্রাকৃতিক লেক দিয়ে তিনদিক ঘেরা মনভোলানো সবুজই নয়, সঙ্গে রয়েছে ১৫টিরও বেশি অত্যাধুনিক অ্যামেনটিস। অ্যাপার্টমেন্টের পাশেই রয়েছে ৩০,০০০ বর্গফুটের তিন তলা একটি ক্লাবহাউজ। রয়েছে খোলা আকাশের নীচে সুইমিং পুল, মাল্টিপারপাস কোর্ট, মিডিয়া রুম, উন্নত জিম, ২০০০ বর্গফুটের ব্যাঙ্কোয়েট হল, ক্যাফেটেরিয়া, হোম থিয়েটার রুম, লাইব্রেরি, ওপেন টেরেস ডেক, এক্সটেরিওর জাকুজি ইত্যাদি। সব মিলিয়ে ৮১ শতাংশেরও বেশি খোলা জায়গা রয়েছে এই প্রোজেক্টে। সেই সঙ্গে সিংহভাগ ফ্ল্যাটের জানালা খুললেই দেখা যাবে খোলা লেক। সব মিলিয়ে সুগম হোমসের আরবান লেকস-এ রয়েছে সেই সমস্ত কিছু যা কোনও ব্যক্তির আধুনিক জীবনযাপনের জন্য প্রয়োজন।

দাম কত?

সব থেকে আকর্ষণীয় বিষয় হল এমন চোখ ধাঁধানো জীবনযাপন আপনি উপভোগ করতে পারবেন পকেট থেকে প্রচুর পরিমাণে টাকা খরচ না করেও। মাত্র সাড়ে ২৪ লক্ষ টাকা থেকে শুরু হওয়া এখানকার অ্যাপার্টমেন্টগুলি কলকাতার বুকে সাধ্যের মধ্যে বিলাসবহুল জীবনযাপনের সেরা উদাহরণ হতে চলেছে। সেই সঙ্গে ট্রেন, হাই রোড এবং ফেরি রুটের সংযোগ থাকার ফলে যাতায়াত নিয়ে সমস্যার কোনও প্রশ্নই ওঠে না। স্পট বুকিংয়ে রয়েছে ৭৫,০০০ টাকার বিশেষ অফারও। সত্যিই তো, বাড়ি কেনা এখন মুখের কথা।

তা হলে আর অপেক্ষা কীসের? আজই বুক করুন স্বপ্নের বাড়ি।

বিশদে জানতে ক্লিক করুন — https://bit.ly/homesbythelakes

অথবা ফোন করুন এই নম্বরে — +91 7795665085

এই প্রতিবেদনটি ‘সুগম হোমস’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Real Estate
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE