০১ মে ২০২৪
Silver P4 international

বিশ্বের সর্বপ্রথম এবং সেরা ন্যাচারাল অ্যালকালাইন (ক্ষারবিহীন)টেকনোলজি যুক্ত ওয়াটার-ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

CISCO ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গিয়েছে সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল জীবাণুমুক্ত, জীবাণুনাশক, অ্যালকালাইন অ্যান্টি-অক্সিডেন্ট মিনারেল জল তৈরি করে, যা মানব দেহের অতিরিক্ত অ্যাসিডিটি স্তরের ক্ষতিকারক প্রভাবগুলিকে প্রশমিত করে রক্ত সঞ্চালনের উন্নতি ঘটায়।

বিশ্বের সর্বপ্রথম মিনারেল-যুক্ত ওয়াটার ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

বিশ্বের সর্বপ্রথম মিনারেল-যুক্ত ওয়াটার ট্যাঙ্ক সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১০:৫৩
Share: Save:

এই ওয়াটার ট্রিটমেণ্ট ট্যাঙ্ক ৩০ মিনিট থেকে ১ -১/২ ঘণ্টার মধ্যে জলকে করে দেয় স্বাভাবিকভাবে অ্যালকালাইন এবং জলের pH স্তর কমপক্ষে ১ মান পর্যন্ত বৃদ্ধি করে। এই প্রযুক্তি জলকে অতি ক্ষারযুক্ত করে না, বরং মানবদেহে মধ্যে রোগ প্রতিরোধ ক্ষমতা তৈরি ও বৃদ্ধিতে সাহায্য করে।

CISCO ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গিয়েছে সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল জীবাণুমুক্ত, জীবাণুনাশক, অ্যালকালাইন অ্যান্টি-অক্সিডেন্ট মিনারেল জল তৈরি করে, যা মানব দেহের অতিরিক্ত অ্যাসিডিটি স্তরের ক্ষতিকারক প্রভাবগুলিকে প্রশমিত করে রক্ত সঞ্চালনের উন্নতি ঘটায়। সফল JISZ-2801 এবং ATCC (VR)-1679 ল্যাবরেটরি পরীক্ষায় দেখা গিয়েছে এই ওয়াটার-ট্যাঙ্কটি ৯৯ শতাংশের উপর ই.কোলাই ব্যাক্টেরিয়া ও H1N1 ভাইরাস এবং H3N2 ভাইরাস মেরে ফেলতে সক্ষম। এ ছাড়াও সমস্ত রকমের জলবাহিত রোগের জীবাণু ৯৯.৯ শতাংশ নষ্ট করে সুরক্ষিত এবং বিশুদ্ধ অ্যালকালাইন জল সরবরাহ করে এই ট্যাঙ্ক।

আপনার শিশু কি অল্পেই অসুস্থ হয়ে পড়ে? কারণটা আপনার বাড়ির জল নয় তো?

দূষিত জলের জন্য হতে পারে হেপাটাইটিস এ-অ্যাডিনো ভাইরাস, নোরোভাইরাস, রোটা ভাইরাস, কলেরা, টাইফয়েড, ডায়েরিয়ার মতো রোগ, যা আপনার শিশুর স্বাভাবিক বেড়ে ওঠায় বাধা হয়ে দাঁড়াতে পারে। ফোটানো বা ফিল্টার করা জলেও থেকে যেতে পারে জীবাণু, যা ক্রমাগত চলতে থাকা রোগের কারণ হতে পারে। দীর্ঘ দিন এমন চলতে থাকলে এই ভাইরাস বা অনুজীবরা শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতাকেও নষ্ট করে দেয়। ওয়াটার ট্যাঙ্কের মধ্যে শ্যাওলার পরত শুধু জলের স্বাদ ও গন্ধই পরিবর্তন করে না, কিছু ক্ষেত্রে বিষক্রিয়ার আশঙ্কাও তৈরি করে যা অসুস্থতা ডেকে আনতে পারে। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল-এর উপাদান ও গঠন জলকে এই জমতে থাকা শ্যাওলার হাত থেকে বাঁচায় (স্বল্প বৃদ্ধির হার 2 যা ASTM G 29 পদ্ধতি দ্বারা পরীক্ষিত)।

ন্যাচারাল অ্যালকালাইন টেকনোলজি যুক্ত সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল জলে থাকা ক্ষতিকারক পদার্থ নষ্ট করে একে প্রয়োজনীয় মিনারেলে সমৃদ্ধ করে। এই মিনারেল সমৃদ্ধ জল মানব দেহে নানা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, যার মধ্যে অন্যতম হল রক্তপ্রবাহ বৃদ্ধি, রোগ প্রতিরোধ শক্তিকে দৃঢ় করা, মানবদেহে অ্যান্টি অক্সিডেন্ট গুণ তৈরি, বয়সের প্রভাব প্রশমিত করা এবং সর্বোপরি শরীর সুস্থ রাখা।

এই ট্যাঙ্কে থাকা অ্যান্টি-স্কেলিং ডিভাইস ওয়াশিং মেশিন, ওয়াটার হিটারের আয়ু বাড়ায়

অনেক সময়ে জলের ক্ষার ওয়াশিং মেশিন, ওয়াটার হিটারকে নষ্ট করে দিতে পারে। হজমের সমস্যা, রুক্ষ ত্বক, শুষ্ক চুল— এই সব কিছুর জন্যও দায়ী হতে পারে এমন জল। এই ট্যাঙ্ক জলের নীচের দিকে খনিজ লবণের স্তর জমা হওয়া আটকায়। এই স্তর ক্রমশ পাইপ বা অন্যান্য যন্ত্রের মধ্যে জমে জলের গতি কমিয়ে আনতে পারে। ব্যয়বহুল রক্ষণাবেক্ষণের খরচ থেকে বাঁচতে তাই বেছে নিন অ্যান্টি-স্কেলিং ডিভাইস যুক্ত সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল।

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল আমাদের বহু চেষ্টার ফসল, এবং এর গুণমাণের ব্যাপারে একশো শতাংশ নিশ্চিত হতে একে একাধিক বার স্পেক্ট্রো, সিসকো, ইউরোফিন্স, বায়ো টেক, এনভায়রো ফার্মাস ল্যাব এবং জাপান পলিমার অ্যানালিটিক্যাল অ্যান্ড রিসার্চ ল্যাবরেটরির মতো গুণমানে বিশ্বের সেরা ল্যাবরেটরিগুলিতে সফল ভাবে পরীক্ষা করা হয়েছে।

এই উন্নত এবং অত্যাধুনিক ট্যাঙ্কের সাথে প্রদত্ত পি-ফোর জ্যাকেট, ৫০° সেন্টিগ্ৰেড তাপমাত্রাতেও জলকে শীতল রাখতে সক্ষম। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল-এর মধ্যবর্তী ফোম স্তর তাপমাত্রা স্থানান্তরিত হওয়া আটকায়। আমেরিকান সল্ভে ইউভি এবং পি-ফোর জ্যাকেট এই ট্যাঙ্কটিকে ক্ষয়ের হাত থেকে অতিরিক্ত সুরক্ষা দেয় এবং একে দীর্ঘায়ু করে। এই ওয়াটার ট্যাঙ্কের মজবুত কাঠামো প্রবল ঘূর্ণিঝড়েও অটুট থাকে। সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল থাকে আপনার সাধ্যের মধ্যে আর টেকে বছরের পর বছর।

সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল ট্যাঙ্কে জল থাকে শীতল, অ্যাসিডিক থেকে ন্যাচারাল অ্যালকালাইন, ৯৯.৯ শতাংশ বিশুদ্ধ , জীবাণুনাশক, জীবাণুমুক্ত এবং সঠিক pH স্তরযুক্ত। তাই আজই বাড়িতে আনুন বালাজী রোটোমোল্ডারস্ প্রাইভেট লিমিটেড এর ২৫ বছরের অভিজ্ঞতার ফসল ন্যাচারাল অ্যালকালাইন টেকনোলজি যুক্ত সিলভার পি-ফোর ইন্টারন্যাশনাল আর পান গুণমান ও দীর্ঘস্থায়িত্বের ভরসা।

বিশদ জানতে যোগাযোগ/ WhatsApp করুন 9073757375 নম্বরে অথবা ভিজিট করুন alkalinewatertank.com.

এই প্রতিবেদনটি ‘পি-ফোর ইন্টারন্যাশনাল’-এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tank water tank Minerals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE