×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২১ জুন ২০২১ ই-পেপার

ব্যবসা

ফের সেজে উঠল অ্যান্টিলিয়া, অম্বানীর বাড়িতে এলাহি আয়োজন

সংবাদ সংস্থা
০৩ সেপ্টেম্বর ২০১৯ ১০:০৪
বিয়ের পর এটাই প্রথম গণেশ চতুর্থী ছিল অম্বানী পুত্র আকাশ এবং কন্যা ইশার। ঠিক যেন বিয়ের সাজে সেজে উঠেছিল অ্যান্টিলিয়া। তার উপর একঝাঁক বলিউড তারকার উপস্থিতি আরও আলোময় করে তুলেছিল অম্বানীর বাড়ি।

পুত্র এবং পুত্রবধূ আকাশ আর শ্লোকা মেহতা এবং মেয়ে-জামাই ইশা আর আনন্দ পিরামল, এই চারজনই উপস্থিত ছিলেন।
Advertisement
পুরো অ্যান্টিলিয়াকে ফুল আর আলো দিয়ে সাজানো হয়েছিল। এমনকি অ্যান্টিলিয়ার সামনে রাস্তা মুম্বইয়ের অল্টামাউন্ট রোডও ফুল দিয়ে সাজানো হয়েছিল। এই রাস্তা দিয়েই ‘গণপতি বাপ্পা’-র মূর্তি নিয়ে আসা হয়েছিল।

গণপতিকে বরণ করে নেন সলমন খানের মা সালমা। বরণ করার পর সলমন খানের বোন অর্পিতা অন্য একটি গণপতি মূর্তি নিয়ে অ্যান্টিলিয়ায় প্রবেশ করেন। সলমন খানকে এ দিন দেখা যায়নি।
Advertisement
অমিতাভ বচ্চন, জয়া এবং অভিষেক বচ্চন— তিনজন একসঙ্গে অম্বানীর বাড়িতে আসেন উৎসবে যোগ দিতে। তিনজনই সাদা পোশাক পরেছিলেন।

আলিয়া ভট্ট এবং রণবীর কপূরও এই অনুষ্ঠানে হাজির ছিলেন। বলিউডে গুঞ্জন এই বছরের মধ্যে বা ২০২০-র শুরুতে বিয়ে করছেন রণবীর-আলিয়া। তার আগে মহারাষ্ট্রের সবচেয়ে বড় উৎসব গণেশ চতুর্থীতে দু’জনকে ফের একসঙ্গে দেখা গেল।

নীতা অম্বানী এবং তাঁর মেয়ে ইশা অম্বানী দু’জনেই এ দিন একে অপরের সঙ্গে মিলিয়ে ট্রাডিশনাল পোশাক পরেছিলেন। নীতা অম্বানির লেহেঙ্গা-কূর্তি ছিল লাল রঙের আর মেয়ে ইশার গোলাপি।

উৎসবে সামিল হয়েছিলেন অভিনেত্রী কাজলও। তবে সপরিবার এসেছিলেন কি না, তা জানা যায়নি। কারণ যে ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে সেখানে কাজলের পাশে অজয়ের পরিবর্তে মনীশ মলহোত্রকে দেখা গিয়েছে। একটু দূরেই দাঁড়িয়ে ছিলেন কর্ণ জোহর। এক প্রিন্টের রঙিন পঞ্জাবি, ওড়না পরেছিলেন তিনি।

অনিল কপূর, ক্যাটরিনা কইফ, মাধুরী দীক্ষিত, রেখা এমনকি শচিন তেণ্ডুলকর, জাদেজা, অজিত অগরকররাও এ দিন হাজির ছিলেন উৎসবে।

প্রত্যেক অতিথির হাতেই সোনালি কাপড়ে মোড়া একটা গিফট দেখা গিয়েছে। কিন্তু ওই গিফটে কী রয়েছে তা এখনও জানা যায়নি। অম্বানী বাড়ির পুজো বলে কথা, অতিথিদের গিফটও নিশ্চয় এলাহি কিছু হবে।