Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

তিন মাসে ৫ কোটি ফোন বিক্রির লক্ষ্যে নামল জিও

ফোন বিক্রির লক্ষ্যমাত্রাও স্থির করল রিলায়্যান্স। সোমবার সংস্থার তরফে জানানো হয়েছে, বাজারে আসার প্রথম তিন মাসের মধ্যেই পাঁচ কোটি ফোন বিক্রির

সংবাদ সংস্থা
৩১ জুলাই ২০১৭ ১৮:৩৮

দিন কয়েক আগে বিনামূল্যে মোবাইল আনার কথা ঘোষণা করে টেলিকম শিল্পে জোর ঝাঁকুনি দিয়েছে জিও। এ বার সেই ফোন বিক্রির লক্ষ্যমাত্রাও স্থির করল রিলায়্যান্স। সোমবার সংস্থার তরফে জানানো হয়েছে, বাজারে আসার প্রথম তিন মাসের মধ্যেই পাঁচ কোটি ফোন বিক্রির লক্ষ্য নেওয়া হয়েছে রিলায়্যান্স জিও-র তরফে।

সংস্থা সূত্রে খবর, সম্ভবত আগামী সেপ্টেম্বরেই বাজারে আসবে এই ফোন। সম্ভবত গ্রাহকদের কাছে তা পৌঁছতে সময় লাগবে আরও এক মাস। অর্থাৎ অক্টোবর মাসেই গ্রাহকরা হাতে পাবেন বিনামূল্যের এই ফোন। সংস্থা সূত্রে আগেই জানা গিয়েছিল, এই ফোনটি সিঙ্গল সিমের। সেই স্লটটিতে শুধুমাত্র জিও-র সিমই কার্যকরী হবে। তবে শীঘ্রই ডুয়াল সিমের ফোনও বাজারে আনার পরিকল্পনা করছে রিলায়্যান্স। সেই স্লটে সম্ভবত কার্যকরী হবে অন্য নেটওয়ার্কের সিমও।

আরও পড়ুন: প্রতি দিন হোয়াটসঅ্যাপ ব্যবহার করেন কত জন, জানলে চমকে যাবেন

Advertisement

২৪ অগস্ট থেকে শুরু হবে এই ফোনের প্রি-বুকিং। প্রাথমিক ভাবে দেড় হাজার টাকা জমা দিতে হবে এই ফোনের জন্য। ৩৬ মাস পরে ফোন জমা দিলে পুরো টাকাটাই ফেরত পাওয়া যাবে। মাসে ১৫৩ টাকার ডেটা প্যাক রিচার্জ করতে হবে এই ফোনে। এতেই আনলিমিটেড ডেটা, ফোন ও এমএসএস করা যাবে। দু’দিনে ২৩ টাকা ও সপ্তাহে ৫৩ টাকার ছোট রিজার্জও করা যাবে।

আরও পড়ুন: অনলাইনে দেশের বাজারে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোন এগুলি



Tags:
Reliance Jio Jio Phone Mukesh Ambani Mobile Phone Jioরিলায়্যান্স জিওজিও

আরও পড়ুন

Advertisement