Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

ব্যবসা

Dhanteras: ধনতেরাস উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে এল ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ নভেম্বর ২০২১ ১৩:৪৭
ধনতেরাসের উৎসব মরসুমে গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এল ভারতের অন্যতম গয়না বিপণি ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’। সোনা, রুপো, হিরে, প্ল্যাটিনাম— সমস্ত জুয়েলারির উপরই আকর্ষণীয় ছাড় পাবেন গ্রাহকেরা।

বলিউড-তারকা কিয়ারা আডবাণী ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসাডর। কিয়ারা বলিউডে নতুন মুখ। তাঁর মুখ সামনে রেখেই এ বার ধনতেরাসের পরিকল্পনা করেছে জুয়েলারি সংস্থা। তাঁকে সম্প্রতি সেনকো গোল্ড ও ডায়মন্ডসের বিভিন্ন বিজ্ঞাপনেও দেখা গিয়েছে।
Advertisement
ব্র্যান্ডের প্রচারের জন্য ‘নাও ইজ দ্য টাইম’ শীর্ষক একটি উদ্যোগ শুরু করেছিল জুয়েলারি সংস্থা। এই ধনতেরাসের প্রচারও ওই আগের উদ্যোগেরই অংশ। ডিজিটাল মাধ্যমে চলবে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর নতুন ধনতেরাস উদ্যোগ।

শুধু কিয়ারাই নন, ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গেও গাঁটছড়া বেঁধেছে ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’। পুরুষদের জন্য নতুন প্ল্যাটিনাম গয়নার সম্ভার ‘মেন অব প্ল্যাটিনাম’ নিয়েও হাজির হয়েছে জুয়েলারি সংস্থা। তার প্রচারেই বেছে নেওয়া হয়েছে ভারতের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ককে।
Advertisement
আগামী ৬ নভেম্বর পর্যন্ত ‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর সমস্ত শোরুম এবং অনলাইন চ্যানেলে মিলবে ধনতেরাস অফার। কোথায় কী ছাড় রয়েছে দেখে নেওয়া যাক—

১) সোনার গয়নাতে প্রতি গ্রামে সাশ্রয় করতে পারেন ২২৫ টাকা। ২) হীরের গয়নার মজুরিতে পাবেন ৭৫% পর্যন্ত ছাড় এবং সোনার গয়নার মজুরিতে পাবেন আকর্যণীয় ছাড়।

৩) প্ল্যাটিনামের গয়নার মজুরিতে ২৫% ছাড়। ৪) রুপোর গয়না এবং গসিপ আইটেমের মজুরি বা দামের উপর ১৫% ছাড়।

‘সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস’-এর সিইও শুভঙ্কর সেন বলেন, ‘‘এই বছর গয়না কেনার প্রবণতা বেড়েছে। অতিমারি সঙ্কটের পর এখন অনেকেই গয়নায় ব্যয় এবং বিনিয়োগ করতে চান। সাম্প্রতিক সময়ে সোনা বা হিরের বড় গলার হার এবং চুড়ি, কানের দুল, আংটির স্টেটমেন্ট পিস বিক্রি হতে দেখেছি আমরা।’’

তিনি আরও বলেন, ‘‘গত বছরের তুলনায় এ বছর বিক্রি ১৫-২০ শতাংশ বেড়েছে। আশা করছি, শীঘ্রই প্রাক-কোভিড পর্বে ফিরে যেতে পারব আমরা।’’