ভারতে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ২০১৯ জিপ র‍্যাঙ্গলারের বিক্রি। মাত্র ৬৩.৯৪ লক্ষ টাকাতেই পাওয়া যাবে এই গাড়ি। র‍্যাঙ্গলারের এই নতুন জেনারেশনের গাড়িটি পাঁচ দরজা বিশিষ্ট।

এই ২০১৯ জিপ র‍্যাঙ্গলারের কেবিনটি খুবই আধুনিক মানের। ড্যাশবোর্ডটিকেও আরও উন্নত করা হয়েছে। এছাড়াও  রয়েছে আকর্ষণীয় অ্যাপল কারপ্লে এবং অ্যান্ড্রয়েড অটো, ডুয়াল-জোন অটোমেটিক ক্লাইমেট কন্ট্রোল এবং আরও অনেক কিছু।

আরও পড়ুন: নতুন মডেলে মন কাড়বে সুজুকি জিক্সার

অনেক আধুনিক ফিচারও যুক্ত করা হয়েছে নতুন র‍্যাঙ্গলারের সঙ্গে। যেমন প্যাসিভ কিলেস এন্ট্রি, পুশ বটন স্টার্ট ইত্যাদি। নতুন র‍্যাঙ্গলারে এক সঙ্গে পাঁচ জন যাতে বসতে পারেন, তার ডিজাইন করা হয়েছে।

এফসিএ ইন্ডিয়ার প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর কেভিন ফ্লেন বলেছেন, “ভারতীয় ক্রেতাদের জন্য লেজেন্ডারি জিপ র‍্যাঙ্গলারের নতুন ভার্সনটি লঞ্চ করতে পেরে আমরা সত্যি সন্তুষ্ট। এই আইকনিক র‍্যাঙ্গলার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা গাড়ি। এটা আমাদের ব্র্যান্ডের ইতিহাস বহন করে সারা পৃথিবী জুড়ে। যদিও ভারতে এটা প্রথম এসেছিল ২০১৬ সালেই।”

এই জিপে দু’লিটারের উচ্চ ক্ষমতা সম্পন্ন একটি টার্বো পেট্রোল ইঞ্জিন রয়েছে। সঙ্গে রয়েছে আটটি স্পিড অটোমেটিক গিয়ারবক্স। যা সম্পূর্ণ নতুন এবং আধুনিক। এছাড়াও ক্রেতাদের জন্য দুই বছর এবং আনলিমিটেড কিলোমিটারের ওয়ার‌্যান্টিও দিচ্ছে জিপ।