• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যৌন ব্যবসা চালানোর অভিযোগে শহরে ধৃত ৩০

Arrest
প্রতীকী ছবি।

Advertisement

কলকাতার বিভিন্ন স্পা এবং বিউটি পার্লারে ব্যবসার আড়ালে যৌন ব্যবসা চলছে বলে অভিযোগ আসছিল বারবার।

একের পর এক এই ধরনের অভিযোগ পেয়ে শনিবার রাতে নিউ মার্কেট এবং দক্ষিণ কলকাতার বেশ কয়েকটি জায়গায় অভিযান চালায় লালবাজারের অ্যান্টি হিউম্যান ট্র্যাফিকিং ইউনিট। রাতভর অভিযান চালিয়ে মোট চারটি জায়গা থেকে ৩০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে একাধিক তরুণীকে। পরে পুলিশ ওই তরুণীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, কাজের নাম করে বিজ্ঞাপন দিয়ে তাঁদের ডাকা হয়েছিল। পরে জোর করে যৌন ব্যবসায় নামানো হয়।

পুলিশ জানিয়েছে, শনিবার প্রথম অভিযান চালানো হয় প্রিন্স আনোয়ার শাহ রোডের একটি আবাসনের চার তলার ফ্ল্যাটে। ওই ফ্ল্যাটে যৌন ব্যবসা চালানোর অভিযোগ ছিল। সেখানে হানা দিয়ে পুলিশ হাতেনাতে গ্রেফতার করে ব্যবসার ম্যানেজার-সহ আট জনকে। উদ্ধার হয়েছেন একাধিক তরুণী। পরের অভিযান চালানো হয় ভবানীপুরের একটি স্পা-এ। স্পা-র আড়ালে সেখানেও চলছিল যৌন ব্যবসা। সেখান থেকে পুলিশ ম্যানেজার ও দুই দালাল-সহ ন’জন ব্যক্তিকে গ্রেফতার করে।

শনিবার রাতে রাসবিহারী অ্যাভিনিউ এবং নিউ মার্কেট এলাকাতেও অভিযান চালায় ওই দলটি। রাসবিহারী অ্যভিনিউয়ের উপরে গড়িয়াহাট থানা এলাকার একটি ফ্ল্যাটে এবং নিউ মার্কেটের একটি স্পা থেকেও একই ভাবে গ্রেফতার হয় একাধিক ব্যক্তি।

আরও পড়ুন: দুই ছাত্রীর সামনে হস্তমৈথুন, বেহালায় ভিডিয়ো প্রমাণ-সহ ধৃত অভিযুক্ত

পুলিশ জানতে পেরেছে, মূলত আর্থিক ভাবে অস্বচ্ছল পরিবার থেকে আসা তরুণীদের কাজের জন্য ডাকা হত। পরে তাঁদের জোর করে যৌন ব্যবসায় নামানো হয়েছিল।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন