• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

একবালপুরে বাড়ির পাশে আবর্জনার গাদায় কৌটো বোমা, পরিষ্কার করতে গিয়ে জখম মহিলা

Bomb
এই আবর্জনার স্তূপেই ঘটে বিস্ফোরণ। নিজস্ব চিত্র

Advertisement

আবর্জনার স্তূপে লুকিয়ে রাখা শক্তিশালী কৌটো বোমা ফেটে জখম হলেন এক মহিলা। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে একবালপুর থানা এলাকার এমএম আলি রোডে। ঘটনাস্থল থেকে আরও তিনটি কৌটো বোমা উদ্ধার করেছে পুলিশ। পরে কলকাতা পুলিশের বম্ব ডিটেকশন অ্যান্ড ডিজপোজাল স্কোয়াড ওই বোমাগুলি নিষ্ক্রিয় করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১৮ এমএম আলি রোডে একটি ছোট জায়গায় জমা করে রাখা আবর্জনায় ওই বোমাগুলো পাওয়া গিয়েছে। স্থানীয়দের দাবি, এ দিন দুপুরে নেহার খাতুন নামে এক স্থানীয় বাসিন্দা ওই আবর্জনার গাদায় আগুন দেন। সেই সময়তেই আবর্জনার মধ্যে লুকিয়ে রাখা একটি বোমা ফেটে যায়। বোমার কৌটের বিভিন্ন অংশ ছিটকে অল্প আঘাত লাগে নেহারের।

বিস্ফোরণের আওয়াজ পেয়ে এলাকার মানুষ থানায় খবর দেন। পুলিশ এসে জায়গাটি ঘিরে দেয়। এর পর বম্ব ডিজপোজাল স্কোয়াডের কর্মীরা ঘটনালস্থলে তল্লাশি চালিয়ে আরও তিনটি বোমা ওই আবর্জনার গাদা থেকে উদ্ধার করে নিয়ে যান এবং পরে কোনও ফাঁকা জায়গায় সেগুলি নিষ্ক্রিয় করেন।

আরও পড়ুন: মোবাইল নিয়ে অশান্তি, অভিমানে আত্মঘাতী দশম শ্রেণির ছাত্রী

আরও পড়ুন: বেহালায় দাউ দাউ করে জ্বলে উঠল স্কুলবাস

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ওই এলাকায় নির্মাণ কাজ ঘিরে দু’টি গোষ্ঠীর দীর্ঘ দিনের বিবাদ রয়েছে। পুলিশের সন্দেহ কোনও একটি গোষ্ঠীর দুষ্কৃতীরা ওই বোমা লুকিয়ে রেখেছিল। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন